বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Sussanne: সুজন আর হৃতিক একসাথে কোভিড পজিটিভ, ‘আইসোলেশনও কি একসাথে’ মস্করা ভক্তদের
করোনা পজিটিভ হৃতিক ও সুজন। 
করোনা পজিটিভ হৃতিক ও সুজন। 

Hrithik-Sussanne: সুজন আর হৃতিক একসাথে কোভিড পজিটিভ, ‘আইসোলেশনও কি একসাথে’ মস্করা ভক্তদের

  • যদিও খবর বলছে সুজনের আগেই করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল হৃতিকের!

দিন কয়েক আগে সুজন খানের কোভিড রিপোর্ট পজিটিভ আসার খবর মিলেছিল। আর শোনা যাচ্ছে প্রাক্তন স্ত্রীর পর হৃতিক রোশনেরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও এতদিন সেই খবর নাকি চেপেই রেখেছিলেন পরদার ‘কৃশ’!

শোনা যাচ্ছে, রাকেশ রোশন ও পিঙ্কি রোশনের ছেলের কোভিড হয়েছে সুজনের দিন কয়েক আগেই। হৃতিক আপাতত রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। মুম্বইয়ের ভারসোভা এলাকায় যে নতুন ফ্ল্যাট তিনি কিনেছেন, সেখানেই রয়েছেন গত ক'দিন ধরে। 

Etimes-র প্রতিবেদন অনুসারে বর্তমানে হৃতিক সেরে উঠেছেন করোনা থেকে। অনেকটা সুস্থও বোধ করছেন তিনি আপাতত। যদিও সুজন এখনও কোভিড পজিটিভ। কারণ হৃতিকের একদা জীবনসঙ্গী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ওমিক্রনের তৃতীয় দিন… কোনওরকমে দ্বিতীয় দিনটা কেটেছে। ধন্যবাদ ভগবান।’

তবে, হৃতিকের করোনা হওয়ার খবরটা দাবানলের মতো ছড়িয়ে গিয়েছে। সুজনের করোনা হওয়ার খবর জানা ছিল সকলেরই। তাই অনেকেই এটা নিয়ে দুইয়ে দুইয়ে চার করা শুরু করেছেন। কোনও কোনও অনুরাগীর তো মত, এতটা সমাপতন হতেই পারে না! নিশ্চয়ই করোনা হওয়ার আগে দেখা গিয়েছিল তাঁদের! 

প্রসঙ্গত, ছোটবেলার প্রেম হৃতিক-সুজনের। তাঁদের ভালোবাসার গল্পটা অনুরাগীদের কাছে ছিল রূপকথার মতো। তবে তাল কাটে ২০১৪ সালে। আলাদা হয়ে যান তাঁরা। এরপরেও একসাথে পার্টি করতে, ছেলেদেরকে নিয়ে ঘুরতে যেতে, এমনকী, ২০২০-র লকডাউনে একসাথেই ছিলেন তাঁরা। আর সেসব দেখে অনেকেরই মত এখনও একে-অপরকে ভুলতে পারেননি হৃতিক-সুজন।

বন্ধ করুন