বাংলা নিউজ > বায়োস্কোপ > সুজানের চোখ ধাঁধাঁনো লুক, দেখে বেসামাল প্রাক্তন স্বামী হৃত্বিক!
হৃত্বিক-সুজান
হৃত্বিক-সুজান

সুজানের চোখ ধাঁধাঁনো লুক, দেখে বেসামাল প্রাক্তন স্বামী হৃত্বিক!

  • প্রাক্তন স্বামী হৃত্বিকের চোখে এখনও সেরা সুজান!

ধূসর রঙের পাঠানি স্যুটে সামাজিক মাধ্যমে দ্যুতি ছড়াচ্ছেন ইন্টেরিয়র ডিজাইনার সুজান খান। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট চর্চায় শিরোনামে। সবথেকে মজাদার বিষয় হয়, সুজানের ছবিতে ‘অসাধারণ’ তকমা দিয়েছেন তাঁর প্রাক্তন স্বামী হৃত্বিক রোশন।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে সুজান জানিয়েছেন, ‘শীতল এবং বাতাসময় গ্রীষ্ম-বর্ষা (লকডাউন) চেহারা .. তোমাকে ধন্যবাদ মরিয়াম.. আমার পাঠানি স্যুটটা বেশ পছন্দ হয়েছে.. @_khan_mariam @la_patiala আমার পছন্দের রঙ দিয়ে এটা বানিয়েছে.. #pataniwithkeds #genderfluid #fashionlover’। তার ক্যাপশন জানান দিচ্ছে, ছবিগুলি তার বোন, জুয়েলারি ডিজাইনার ফারহা খান আলি ক্লিক করেছেন।

সুজানের ছবিতে তাঁর প্রাক্তন স্বামী হৃত্বিক রোশন কমেন্ট করেছেন, ‘দারুণ লুক’। অভিনেত্রী সোনাল চৌহান লিখেছেন, ‘ভালবাসা’। সুজান অনুরাগীরা তাঁর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

সুজানের ইনস্টাগ্রাম পোস্ট
সুজানের ইনস্টাগ্রাম পোস্ট

এই প্রথমবার নয়, এর আগেই বহুবার নানা ধরণের ফ্য়াশনেবল পোশাকে ধরা দিয়েছেন সুজান খান। ফ্যাশনের মামলায় তিনি বেশ সচেতন। ওয়েস্টার্ন হোক বা ভারতীয়- যেকোনো লুকে নিজেকে মেলে ধরেন সুজান খান। 

ছেলেবেলার বন্ধু হৃত্বিক-সুজান, একে-অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০০ সালের ডিসেম্বর মাসে। তবে ২০১৪ সালে, বিয়ের দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন এই জুটি। কিন্তু বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট এই প্রাক্তন জুটির। দুই সন্তান রিহান ও রিদানকে একইসঙ্গে বড় করে তুলছেন তাঁরা।

গত বছর লকডাউন চলাকালীন সুজান দুই ছেলের কথা ভেবে অস্থায়ী ভাবে হৃত্বিকের সঙ্গে থাকতে শুরু করেন। যেন তাঁদের দুই ছেলে রিহান ও রিদান মা-বাবার অভাব লকডাউনে অনুভব করতে না পারে। ‘এতটা সহায়ক ও বোধগম্য হওয়ার জন্য’ তাঁর প্রশংসা করেছিলেন হৃত্বিক।

 

বন্ধ করুন