বাংলা নিউজ > বায়োস্কোপ > সুজানের পর ঘর ভাঙল দিদি ফারহার, DJ আকিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা সঞ্জয় কন্যার
সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা ফারহার
সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা ফারহার

সুজানের পর ঘর ভাঙল দিদি ফারহার, DJ আকিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা সঞ্জয় কন্যার

  • স্বামী ডিজে আকিলের সঙ্গে ৯ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানলেন ফারহা আলি খান। 

হৃত্বিকের সঙ্গে বিচ্ছেদের প্রায় সাত বছর পর নতুন করে প্রেমে পড়ছেন সুজান খান। দিন কয়েক ধরেই এই গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে বলিপাড়ায়, এর মধ্যেই সুজানের দিদি ফারহা আলি খান ঘোষণা করলেন বিচ্ছেদের কথা। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ সুজানের দিদি। ইনস্টাগ্রামে দীর্ঘ বার্তা পোস্ট করে স্বামী ডিজে আকিলের সঙ্গে আলদা হয়ে যাওয়ার কথা জানান পেশায় জুলেলারি ডিজাইনার ফারহা। উল্লেখ্যে, ফারহা ও আকিলের দুই সন্তান রয়েছেন আজান ও ফিজা। ৯ বছর ধরে সুখে সংসার করবার পর কেন এই বিচ্ছেদের সিদ্ধান্ত তাও স্পষ্ট করেছেন ফারহান আলি খান। 

দাম্পত্য সম্পর্ক শেষ হলেও আজীবন তাঁরা ‘বেস্ট ফ্রেন্ড’ থাকবেন সেকথা জানান ফারহা। তিনি লেখেন, ‘কখনও কখনও দুজন মানুষ আলাদাভাবে বড় হয়। এবং মাঝেমধ্যে তাঁরা একে অপরকে ছাড়িয়ে যায়। বিয়ের ৯ বছর পরে, আমার স্বামী আকিলের সঙ্গে আমার সম্পর্কের স্টেটাস বদলে স্বামী-স্ত্রী থেকে বন্ধু হয়ে যাচ্ছে, এবং আমি বলতে চাই যে আমরা ‘হ্যাপিলি সেপারেটেড’।  আমরা আজীবন সবচেয়ে কাছের বন্ধু থাকব, এবং আমাদের দুই সন্তান আজান ও ফিজার সঙ্গে একজন আদর্শ বাবা-মা হওয়ার চেষ্টা করব,যাঁরা দুজনেই আমাদের সমানভাবে ভালোবাসে এবং আমরা আর দম্পতি হিসাবে থাকতে পারব না সেই বিষয়টাও তাঁরা মেনে নিয়েছে'। 

ফারহা আরও স্পষ্ট করেছেন বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তটা একেবারেই ব্যক্তিগত এবং পরস্পর একসঙ্গে বসে নেওয়া, এর পিছনে তৃতীয় কোনও ব্যক্তি জড়িয়ে নেই। তাঁদের একে অপরের বিরুদ্ধে কোনওরকম ক্ষোভ বা অভিমান নেই, প্রয়োজনে আজীবন তাঁরা পরস্পরের পাশে থাকবেন, যেমনটা গত ৯ বছর ধরে ছিলেন। শুধু সম্পর্কের স্টেটাসটা বদলে যাচ্ছে, এমনটাই জানান ফারহা। সঞ্জয় খানের বড় মেয়ে লেখেন, ‘আকিল আমার পরিবার, এবং আজীবন আমার পরিবার হয়েই থাকবে। আশা করছি আমাদের শুভাকাঙ্খীরা এই সিদ্ধান্তটা সহজভাবে মেনে নেবে এবং আমাদের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া করবে না’। 

দিদি ফারহার এই পোস্টের কমেন্ট বক্সে সুজান খান লেখেন, ‘তোমাদের দুজনকেই খুব ভালোবাসি’। দিয়া মির্জা, নিলাম কোঠারিরাও হার্ট ইমোজি যোগ করে ফারহার পোস্টকে সমর্থন জানান। 

বন্ধ করুন