ফারহা আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)
ফারহা আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)

হৃত্বিকের প্রাক্তন শ্যালিকা ফারহার করোনা নেগেটিভ, করোনা আক্রান্ত সঞ্জয় কন্যার পরিচারক

  • ফারহা আলি খানের বাড়ির এক পরিচারকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল মঙ্গলবার। তবে এই জুয়েলারি ডিজাইনার ও তাঁর পরিবারের অন্য সকল সদস্যদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা সংক্রমণের প্রমাণ মিলেছিল হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের দিদি ফারহা খান আলির বাড়িতে। ফারহার এক পরিচারকের দেহে মিলেছিল Covid-19। নিয়ম মেনে ফারহা ও তাঁর পরিবারের সকল সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এই খবর টুইটারে নিশ্চিত করেছেন এই জুয়েলারি ডিজাইনার। অভিনেতা সঞ্জয় খানের ছোট মেয়ে টুইটারের লেখেন, ‘সবার নমুনার ফল নেগেটিভ....ইয়ে..ইয়ে... #covidtesting’।


তিনি আরও লেখেন, 'ভগবান মহান, হাতজোড় করে তাঁর কাছে প্রার্থনা করছি যাঁরা এই ভাইরাসে সংক্রমিত তাঁরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। যাঁরা প্রতিদিন এই জন্য কাজে বার হচ্ছেন, যাতে যারা করোনা আক্রান্ত তারা সুস্থ হয়ে ওঠে-তাঁরা যেন সুরক্ষিত থাকে। ভগবান আমাদের পৃথিবীকে দ্রুত সারিয়ে তুলুক'।



করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নিয়ে গত দুদিন ধরে উত্কন্ঠায় সময় কেটেছে ফারহার গোটা পরিবারের মধ্যে। তাঁদের মুখে হাসি ফিরে এসেছে দেখে খুশি সুজানের বোন। পরীক্ষার ফল নেগেটিভ এলেও ২৯ এপ্রিল পর্যন্ত তাঁরা সকলেই হোম আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে মঙ্গলবার টুইটারে ফারহা খান আলি তাঁর পরিচারকের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। তিনি লেখেন, 'করোনার থেকেও এই ভাইরাসের সংক্রমিত হওয়ার খবর দ্রুত ছড়ায়। হ্যাঁ, আমার বাড়ির এক পরিচালক আজ করোনা পজিটিভ হয়েছেন। ইতিমধ্যেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাড়ির সকল সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে। সকলে আইসোলেশনে রয়েছি। সুরক্ষিত থাকুন, সুস্থ থাকুন। এই সময়টা কেটে যাবে'।


প্রথম বলিউড তারকা হিসাবে কনিকা কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল ২০ মার্চ। ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন কনিকা। এরপর বলিউড প্রযোজক করিম মোরানির বাড়িতে করোনা থাবা বসায়। তাঁর দুই মেয়ে শাজা ও জোয়া করোনা সংক্রমণকে দূরে সরিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরলেও এখনও হাসপাতালেই ভর্তি করিম মোরানি।


বন্ধ করুন