বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন নিজেকে মাঝেমাঝে ছেলে বলে মনে হয় সুজানের? কী বলছেন হৃতিক
হৃতিক-সুজান।
হৃতিক-সুজান।

কেন নিজেকে মাঝেমাঝে ছেলে বলে মনে হয় সুজানের? কী বলছেন হৃতিক

  • ২০১৪ সালে ডিভোর্স হয়েছিল হৃতিক-সুজানের। তার পরেও তাঁদের মধ্যে সুন্দর বন্ধুত্ব রয়েছে। এখনও দু'জনে মিলে খুনসুটিও করে থাকেন।

নিজেকে নাকি মাঝে মাঝে ছেলে বলে মনে হয় তাঁর! সুজান খানের এ হেন অদ্ভূত ভাবনার কারণ অবশ্য কিছু জানাননি তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাঝে মাঝে আমার নিজেকে ছেলে বলে মনে হয়’।

আয়নার সামনে দাঁড়িয়ে নিজের একটি সেলফি তুলেছেন সুজান। কালো টপের উপর সাদা ঢিলে একটি শার্ট। কোমরে বেল্ট লাগানো। নীচে কালো রিপড জিনস। পায়ে সাদা স্নিকার। কাঁধ পর্য়ন্ত চুলগুলো ছাড়া। অনেকটা টম বয় লুক দেওয়ার চেষ্টা করেছেন সুজান। এই ছবিটা দেখে হৃতিক লিখেছেন, ‘হা হা হা… সুন্দর ছবি’। এই ছবিটা দেখার পর সুজানের ভক্তরাও তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

হৃতিকের থেকে আলাদা হওয়ার পর বেশ কয়েক জনের সঙ্গে সুজানের নাম জড়িয়ে নানা জল্পনা হয়েছে। অর্জুন রামপালের পর এখন আরসলান গোনির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বি-টাউনে জোর গুঞ্জন। কোনও এক বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে আলাপ হয় আরসলানের। কয়েক বছর হল এই অভিনেতা বলিউডে পা রেখেছেন। তবে সে ভাবে এখনও জনপ্রিয়তা পাননি। আরসলানের ভাই অ্যালি গনি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। আরসলানের সঙ্গে সম্পর্কের বিষয়ে সুজান মুখ না খুললেন শোনা যাচ্ছে, বন্ধুত্ব দিয়ে যে সম্পর্ক শুরু হয়েছিল, সেটা নাকি এখন অন্য মাত্রা পেয়েছে।

 তাঁদের নাকি যে ভাবে মেলামেশা করতে দেখা যাচ্ছে, তাতে অনেকেই এই সম্পর্ক থেকে অন্য রকম গন্ধ পাচ্ছে। তবে এই বিষয়টি আদৌ সত্যি না গসিপ, সেটা অবশ্য এখনও স্পষ্ট নয়।

বন্ধ করুন