বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন স্ত্রীর রান্নাঘর থেকে চমকে গেলেন হৃত্বিক! ঘুরে দেখুন সুজানের বিলাসবহুল বাড়ি
সুজানের বাড়ি থেকে স্তম্ভিত হৃত্বিকও 
সুজানের বাড়ি থেকে স্তম্ভিত হৃত্বিকও 

প্রাক্তন স্ত্রীর রান্নাঘর থেকে চমকে গেলেন হৃত্বিক! ঘুরে দেখুন সুজানের বিলাসবহুল বাড়ি

  • পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার সুজান খানে নিজের সাধের বাড়িকে যেভাবে সাজায়েছেন তা দেখলে আপনি স্তম্ভিত হতে বাধ্য!

পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার সুজান খানে নিজের সাধের বাড়িকে যেভাবে সাজায়েছেন তা দেখলে আপনি স্তম্ভিত হতে বাধ্য! অনুরাগীদের সঙ্গে নিজের বিলাসবহুল এবং অত্যাধুনিক সাজে সজ্জিত ফ্ল্যাটের পরিচয় করিয়ে দিলেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী । ইনস্টাগ্রামে পোস্ট করা ১৮ মিনিটের একটি ভিডিওর নিজের বাড়ির আনাচে-কানাচে ঘুরে দেখালেন সুজান। 

জুহুর এক হাইরাইজের ১৫ তলায় অবস্থিত সুজানের এই ভালোবাসার বাড়ি। পাশাপাশি দুটি অ্যাপার্টমেন্টকে জুড়ে এই ‘লাভ নেস্ট’ তৈরি করেছেন সুজান । স্বাভাবিক ভাবেই বেশ বিস্তৃত পরিসর নিয়েই বিরাজ করছে এই বলি সুন্দরীর বাসস্থান । সুবিশাল লিভিং রুম ছাড়াও একটি বেশ বড় ব্যালকনির দেখা মিলেছে । ব্যালকনিতে দাঁড়ালেই চোখে পড়বে নিচে বিস্তৃত সবুজ ঘাসের লন এবং দূরে দিগন্ত বিস্তৃত নীল আকাশ ।

আর্কিটেকচারের ডাইজেস্টের জন্য তৈরি এই ভিডিওটিতে সুজান তার সুনিপুণ শিল্পকর্মের সাথে পরিচয় করিয়ে দিলেন দর্শকদের । নিজেদের ডাইনিং রুমকে অফিসে রূপান্তরিত করেছেন সুজান । দেখিয়েছেন এক বন্ধুর তৈরি করে দেওয়া কনসোল টেবিলটিকেও । লিভিং রুম থেকে কিচেনে যাওয়ার মাঝে দেখা গিয়েছে সুদৃশ্য কাঁচের দরজাও ।

ভাইরাল ভিডিওটিকে ইতিমধ্যেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারকারা । প্রাক্তন স্বামী হৃত্বিক তো রীতিমতো অবাক সুজানের বাড়ির রান্নাঘর দেখে। তিনি কমেন্ট বক্সে লেখেন ‘অসাধারণ..  উফ ওই কিচেনটা’ । এছাড়াও বলি তারকা বিপাশা বসু , মালাইকা অরোরার মতো বলি সুন্দরীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুজানের সাধের বাড়ির । বিপাশা লেখেন 'একজন সুন্দর পবিত্র মনের মানুষের স্বপ্নের নীড় ' ।

২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও ২০১৪ সালে বিচ্ছেদ হয়ে যায় হৃত্বিক ও সুজানের । তবে বর্তমানে করোনা প্যানডেমিকের আবহে তাঁদের দুই সন্তান রেহান এবং রিদানের পাশে থাকতে সুজান নিজের সিদ্ধান্তেই লকডাউনের গোটা সময়টা হৃত্বিকের বাড়িতে কাটাতে এতটুকুও কুন্ঠাবোধ করেননি। এই কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন স্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন হৃত্বিক।

বন্ধ করুন