বাংলা নিউজ > বায়োস্কোপ > Sussanne-Hrithik: হৃতিকের সঙ্গে ‘বন্ধন চিরকালের’, প্রাক্তন স্বামীর সব খুশিতে আজও শামিল সুজান
সুজান-হৃতিকের অটুট বন্ধন
সুজান-হৃতিকের অটুট বন্ধন

Sussanne-Hrithik: হৃতিকের সঙ্গে ‘বন্ধন চিরকালের’, প্রাক্তন স্বামীর সব খুশিতে আজও শামিল সুজান

  • হৃতিকের দিদির জন্মদিনের পার্টিতে হাজির সুজান। একসঙ্গে পোজ দিয়ে ছবি তুললেন প্রাক্তন স্বামীর সঙ্গে। 

ছেলেবেলার প্রেম, তারপর ১৪ বছরের সংসার। আইনিভাবে দুজনের পথ আলাদা, কিন্তু ৮ বছর ধরে আলাদা থাকলেও একটুকুও চিড় ধরেনি দুজনের বন্ধুত্বে। প্রাক্তন হয়েও যে বন্ধু থাকা যায়, সন্তানদের সব দায়িত্ব পালন করা যায় তা দেখিয়ে দিয়েছেন সুজান খান ও হৃতিক রোশন। একবার ফের প্রকাশ্যে এল তাঁদের সম্পর্কের এই গভীরতা। উপলক্ষ্য ছিল হৃতিকের দিদি সুনয়না রোশনের জন্মদিন। রবিবার ৫০শে পা দিলেন হৃতিকের দিদি। আর প্রাক্তন স্বামীর দিদির জন্মদিনের পার্টিতে শামিল হলেন সুজানও। কারণ আজও তিনি রোশন পরিবারেরই একজন। 

প্রাক্তন ননদিনীর জন্মদিনের ছবি ইনস্টায় পোস্ট করে শুভেচ্ছা জানাতেও ভোলেননি হৃতিকের দুই সন্তানের মা। সুজান লেখেন, ‘কিছু সম্পর্ক চিরকালের… একইরকম, ডার্লিং নিকো, অনেক আনন্দ, ভালোবাসা আর চওড়া হাসিটা তোমাকে ঘিরে থাকুক’। এখানেই থামেননি সুজান। প্রাক্তন স্বামী ও তাঁর দিদির সঙ্গে তাঁর ছবি শেয়ার করে সুজান আরও লেখেন, ‘হ্যাপি হ্যাপি বার্থডে। ২০২২ তোমাদের খুব খুব ভাল কাটুক।’

সুজানের শুভেচ্ছা
সুজানের শুভেচ্ছা

চলতি মাসের শুরুতেই সুজানের বাবা তথা প্রাক্তন শ্বশুরমশাই সঞ্জয় খানের জন্মদিনের পার্টিতেও শামিল হয়েছিলেন হৃতিক। প্রাক্তন শ্যালক জায়েদ খান, শাশুড়ি মা জারিন খানের সঙ্গে হৃতিকের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। দুই পরিবারের মধ্যেকার এই ভালোবাসার বন্ধন দেখে অনেকেই আশ্চর্য হয়ে যায়। 

২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান, ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট। এমনকি ছেলেদের স্বার্থে এক ছাদের তলায় থাকতেও কুন্ঠাবোধ করেন না তাঁরা। বাবা-মা'র দায়িত্ব পালনে সর্বদাই দু-পা এগিয়ে হৃতিক-সুজান। গত বছর ব্যপক চর্চায় থেকেছে সুজানের ব্যক্তিগত জীবন। অভিনেতা আলি গোনির দাদা আরসলান গোনির সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী তথা সঞ্জয় খান কন্যা, এমনটাই খবর বলিউডে। গতমাসে ইনস্টাগ্রামে নিজেদের সম্পর্ককে অফিসিয়্যালও করে দিয়েছেন তাঁরা। তবে নতুন সম্পর্কে থাকলেও পুরনো সম্পর্কের বন্ধন এক্কেবারে ছিঁড়ে ফেলেননি সুজান খান।

 

বন্ধ করুন