বাংলা নিউজ > বায়োস্কোপ > Sussanne Khan: ছেলে হৃদানকে কী বার্তা দিলেন হৃত্বিকের প্রাক্তন ঘরণী? দেখুন সুজেন খানের পোস্ট

Sussanne Khan: ছেলে হৃদানকে কী বার্তা দিলেন হৃত্বিকের প্রাক্তন ঘরণী? দেখুন সুজেন খানের পোস্ট

ছেলে হৃদানকে কী বার্তা দিলেন সুজেন?

Sussanne Khan: সুজান খান তাঁর পুত্রের উদ্দেশ্যে যে পোস্ট করেছেন সেখানে প্রথম কমেন্টটা ছিল তাঁর প্রেমিক আর্সলান গনির। কী লিখলেন তিনি পোস্টে?

ইনস্টাগ্রামে ছেলের উদ্দেশ্যে একটি পোস্ট করেছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। কী লিখলেন তিনি পুত্র হৃদানের জন্য? দেখুন।

ইন্টিরিয়র ডিজাইনার সুজান খান ইনস্টাগ্রামে তাঁর এবং তাঁর পুত্র হৃদানের একটি ছবি পোস্ট করে। তাঁরা একে অন্যকে জড়িয়ে রয়েছেন এই ছবিতে। এই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ' আমার ছেলের জন্য এই নোট, আই ক্যান্ডি হয়েও না। ভালো মনের মানুষ হও। তখন এমনই তুমি মানুষের নজর কাড়বে।' এর সঙ্গে তিনি বেশ কয়েকটি হ্যাগটাগ যোগ করেছিলেন যার মধ্যে ছিল ২০২৩ আসছে, রিডজ্যাত ৭, ইত্যাদি।

এই পোস্টে সুজানের প্রেমিক আর্সলান গনি কমেন্ট করেন। যাঁরা এই পোস্টে কমেন্ট করেছেন তাঁদের মধ্যে আর্সলান প্রথম দিকে কমেন্ট করেন। এক গুচ্ছ লাল হৃদয়ের ইমোজি কমেন্ট করেন আর্সলান এই পোস্টে।

অন্যদিকে সুজানের বোন ফারাহ খান আলিও কমেন্ট করেন। তিনি লেখেন, 'আমার হৃদু' তার সঙ্গে তিনিও একটি লাল হৃদয়ের ইমোজি দেন। একতা কাপুরের কমেন্টও দেখা যায় এই পোস্টে। তিনি লেখেন, 'কিউটিজ'।

সুজান তাঁর জন্মদিনের দিনেও তাঁর দুই ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে হৃহান, হৃদান দুজনকেই দেখা গিয়েছিল। সেই পোস্টের ক্যাপশনে সুজান লিখেছিলেন, ' বুড়ো হতে ভয় করে। আমি তাই চিরনবীন থাকতেই ভালোবাসি। তাই আমি নম্বরের খেলা খেলি। এবং সুযোগ খুঁজে বেড়াই এটা বলার জন্য যে জীবন তো এই সব শুরু হল।' একই সঙ্গে তিনি পোস্টের ক্যাপশনে লিখেছিলেন ' থ্যাংক ইউ লাইফ, থ্যাংক ইউ আমি যা আমাকে সেটা বানানোর জন্য। সমস্ত ভুল, খুঁত নিয়েই আমি আমার যুদ্ধসাজ পরে থাকব।' সেই পোস্টেই তিনি তাঁর দুই পুত্রকে ধন্যবাদ জানান তাঁকে মা হিসেবে বেছে নেওয়ার জন্য।

সুজান হৃদানের ১৪তম জন্মদিনে দিনও এই বছর একটি খুশি পরিবারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, সেখানে তিনি ছাড়াও ছিলেন হৃতিক রোশন, হৃদান এবং হৃহান। সেই পোস্টে তিনি জানিয়েছিলেন তাঁদের জীবনের গোটা আকাশ জুড়ে হৃদান ছেয়ে আছে। 'শুভ ১৪তম জন্মদিন সুন্দর ছেলে, আমরা তোমায় সব থেকে বেশি ভালোবাসি' জানাতেও ভোলেননি সুজেন।

হৃতিক এবং সুজান খানের বিচ্ছেদ হয় ২০১৪ সালে, কিন্তু তাঁরা ঠিক করেন যে দুজন মিলেই দুই ছেলেকে মানুষ করবেন।

সুজান খান পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার হওয়ার পাশাপাশি বিপাশা বসু এবং মালাইকা আরোরা খানের সঙ্গে একটি ব্র্যান্ড চালান।

বায়োস্কোপ খবর

Latest News

জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.