বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে বাবিলের জন্য কোন কেরিয়ার বেছেছিলেন ইরফান? জানালেন অভিনেতার স্ত্রী সুতপা
ইরফান খানের সঙ্গে বাবিল (ছবি-ইনস্টাগ্রাম)
ইরফান খানের সঙ্গে বাবিল (ছবি-ইনস্টাগ্রাম)

ছেলে বাবিলের জন্য কোন কেরিয়ার বেছেছিলেন ইরফান? জানালেন অভিনেতার স্ত্রী সুতপা

  • বাবিলের কাছে বাবা ইরফান ছিলেন ‘প্রিয় বন্ধু, সঙ্গী, ভাই…’ সমস্ত কিছু! 

গত  বছর, ভারতীয় সিনেমা হারিয়েছে তাঁর অন্যতম সেরা অভিনেতাকে। শেষ ছবি মুক্তি পাওয়ার আগেই ভক্ত ও পরিবারকে বিদায় জানিয়েছিলেন ইরফান খান। মিডিয়ায় ‘আংরেজি মিডিয়াম’ অভিনেতাকে নিয়ে খুব বেশি কথা বলতে দেখা যায়নি তাঁর পরিবারকে। তবে, শোক সামলে উঠে ইরফানের মৃত্যুবার্ষিকীর আগে বেশ কিছু সাক্ষাৎকার দিয়েছেন ছেলে বাবিল ও স্ত্রী সুতপা। 

এক সাক্ষাৎকারে সুতপা জানিয়েছেন, মারা যাওয়ার কিছুদিন আগেই বাবিলের কেরিয়ার নিয়ে চিন্তিত ছিলেন ইরফান। সবসময় চেয়েছিলেন, ছেলেকে সঙ্গ দিতে। সুতপা জানান, বাবিলের ফিল্মি কেরিয়ার নিয়ে প্ল্যান করছিলেন অভিনেতা। খুঁজছিলেন উপযুক্ত স্ক্রিপ্টও। সুতপার কথায়, ‘ইরফান মনে করত, বাবিল যদি সিনেমায় অভিনয় করতে চায়, তাহলে সেই সিনেমা অনেক কিছু বদলে দেবে। বলত, আমি (ইরফান) ওর সঙ্গে একই ছবিতে কাজ করতে চাই।  সে অভিনয় হোক বা পরিচালনা। অনেক কিছুর পরিকল্পনা করে রেখেছিল! কিন্তু হঠাৎই…’ 

‘ব্ল্যাকমেল’ ছবি মুক্তি পাওয়ার আগে ইরফানের ক্যানসার ধরা পড়ে। তারপর বেশ কিছুদিন চিকিৎসার জন্য লন্ডনে ছিলেন অভিনেতা। কিছুটা সেরে উঠে দেশে ফিরে শুরু করেছিলেন ‘আংরেজি মিডিয়াম’ ছবির শ্যুটিং। কিন্তু তা মুক্তি পাওয়ার আগেই চলে গেলেন ইরফান। 

‘কোয়ালা’ দিয়ে অভিনয়ে পা রাখতে চলেছেন ইরফান পুত্র বাবিল খান। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। অনুষ্কা শর্মা ও কারনেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর প্রযোজনায় মুক্তি পাচ্ছে ‘কোয়ালা’। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত। তৃপ্তি দিমরি, সিদ্ধার্থ দিওয়ান, স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বাবিল।

বন্ধ করুন