বাংলা নিউজ > বায়োস্কোপ > খুব জমবে আবার বিবাহ অভিযান, এদিকে বাপি-প্রমথকে নিয়ে রাজস্থান যাচ্ছেন একেন

খুব জমবে আবার বিবাহ অভিযান, এদিকে বাপি-প্রমথকে নিয়ে রাজস্থান যাচ্ছেন একেন

২০২৩ সালে আসছে এসভিএফের দুটো বাংলা ছবি-- ‘দ্য একেন- রাজস্থানে রুদ্ধশ্বাস’ আর ‘আবার বিবাহ অভিযান’।

এসভিএফের তরফে দুটো বাংলা ছবির ঘোষণা হল সোমবার। দ্য একেনের পরের সিনেমা আসছে। সঙ্গে বিবাহ অভিযানের সিক্যুয়েল। 

এসভিএফের তরফে সোমবার ঘোষণা করা হল দুটো নতুন সিনেমা। আসছে ‘আবার বিবাহ অভিযান’ (Abar Bibaho Obhijaan) আর ‘দ্য একেন- রাজস্থানে রুদ্ধশ্বাস’ (The Eken Ruddhaswas Rajasthan)। এর আগে বিবাহ অভিযান সিনেমা সাফল্য পেয়েছিল বক্সঅফিসে। আর একেন তো এসভিএফের হিট সিরিজ, তা সে সিনেমা হোক বা ওয়েব সিরিজ।

একেনবাবু ফিরছে আগামী বছর। এবার তাঁর গন্তব্য রাজস্থান। আগেরারের মতোই এ ছবিতে অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায় (বাপি) আর সৌমক ঘোষকে (প্রমথ)। পরিচালনার দায়িত্বে রয়েছেন জয়দীপ মুখোপাধ্যায়। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টলিউডের দুই মুখ রজতাভ দত্ত এবং সন্দীপ্তা সেনকে। রাজস্থানের যোধপুর এবং জয়সলমেরে ছবির শ্যুট হওয়ার কথা আছে। ১ ডিসেম্বর থেকেই শ্যুটিং শুরু হয়ে যাবে।

অন্য দিকে ‘আবার বিবাহ অভিযান’-এ থাকছেন টলিউডের একগুচ্ছ তারকা। রয়েছেন অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনি সরকার, নুসরত ফারিয়া, প্রিয়াঙ্কা সরকার, সৌরভ দাস। মানে তিনটি জুটির পাগলামো ফের কাঁপাবে বড় পরদা। হাসতে হাসতে পেটে খিল ধরবে দর্শকদের।

এসভিএফের তরফে এই দুই ছবির ঘোষণা করে লেখা হল, ‘একদিকে বিয়ের গ্যাঁড়াকল আর অন্যদিকে রুদ্ধশ্বাস অ্যাডভেঞ্চার! আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি আমাদের পরের দুই ছবি সৌমিক হালদারের আবার বিবাহ অভিযান এবং জয়দীপ মুখোপাধ্যায়ের দ্য একেন।’

এ বছরই এপ্রিল মাসে প্রথম বার বড় পর্দায় পা রেখেছিল একেন, প্রমথ এবং বাপির জুটি। তাও আবার বাঙালির সবচেয়ে প্রিয় ভ্রমণের জায়গা দার্জিলিংয়ে। আর ‘বিবাহ অভিযান’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। বক্স অফিসে সাড়ে তিন কোটির ব্যবসা করেছিল সেই ছবি।

 

বন্ধ করুন