বাংলা নিউজ > বায়োস্কোপ > SVF Bharat: লক্ষ্য জাতীয় স্তরের বিনোদন, সঙ্গী হিন্দিতে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'

SVF Bharat: লক্ষ্য জাতীয় স্তরের বিনোদন, সঙ্গী হিন্দিতে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'

'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর হিন্দি পোস্টার। (ছবি সৌজন্যে - টুইটার)

বাংলাতে দীর্ঘদিন চুটিয়ে রাজত্ব করার পর এবার হিন্দি বিনোদনের জগতে পা রাখল এসভিএফ।

বাংলাতে দীর্ঘদিন চুটিয়ে রাজত্ব করার পর এবার হিন্দি বিনোদনের জগতে পা রাখল এসভিএফ। প্রথম সারির এই ছবি নির্মাণ সংস্থা 'এসভিএফ ভারত' নামের একটি ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চ করেছে। এবারে হিন্দিভাষী দর্শকেরাও বিভিন্ন হিন্দি গান ও ছবির স্বাদ নিতে পারবেন এই প্ল্যাটফর্ম থেকে। বাংলা ছবি তো রইলই।উল্লেখ্য, গত বেশ কয়েক বছর ধরে ওটিটি প্ল্যাটফর্মের সাহায্যে বিভিন্ন স্বাদের বাংলা ছবি, ওয়েব সিরিজ, গান দর্শকদের কাছে পৌঁছে দিতে সফল হয়েছেন তাঁরা।

এ প্রসঙ্গে এসভিএফের সহ প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর জানিয়েছেন বহু বছর ধরেই তাঁদের তৈরি আঞ্চলিক ছবি ও ওয়েব সিরিজ দর্শকদের আনন্দ দিয়ে আসছে। এবং দর্শকদের মধ্যে তা অতন্ত্য জনপ্রিয়। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-ই প্রথম ছবি যেটি হিন্দিতে মুক্তি পাবে 'এসভিএফ ভারত' থেকে। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও জানা গেছে শুধু 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-ই নয়, আরও বেশ কিছু নতুন ছবি মুক্তি পাবে এই প্ল্যাটফর্মে।বাংলার বেশিরভাগ মানুষের ঘরে ঘরে পৌঁছনোর পর এবার এই সংস্থার লক্ষ্য গোটা দেশের ঘরের অন্দরে ঢুকে পড়া। প্রসঙ্গত, এ র আগে 'জোশ' অ্যাপের সঙ্গে হাত মিলিয়েছে এসভিএফ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.