বাংলা নিউজ > বায়োস্কোপ > SVF Bharat: লক্ষ্য জাতীয় স্তরের বিনোদন, সঙ্গী হিন্দিতে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'
'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর হিন্দি পোস্টার। (ছবি সৌজন্যে - টুইটার)
'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর হিন্দি পোস্টার। (ছবি সৌজন্যে - টুইটার)

SVF Bharat: লক্ষ্য জাতীয় স্তরের বিনোদন, সঙ্গী হিন্দিতে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'

  • বাংলাতে দীর্ঘদিন চুটিয়ে রাজত্ব করার পর এবার হিন্দি বিনোদনের জগতে পা রাখল এসভিএফ।

বাংলাতে দীর্ঘদিন চুটিয়ে রাজত্ব করার পর এবার হিন্দি বিনোদনের জগতে পা রাখল এসভিএফ। প্রথম সারির এই ছবি নির্মাণ সংস্থা 'এসভিএফ ভারত' নামের একটি ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চ করেছে। এবারে হিন্দিভাষী দর্শকেরাও বিভিন্ন হিন্দি গান ও ছবির স্বাদ নিতে পারবেন এই প্ল্যাটফর্ম থেকে। বাংলা ছবি তো রইলই।উল্লেখ্য, গত বেশ কয়েক বছর ধরে ওটিটি প্ল্যাটফর্মের সাহায্যে বিভিন্ন স্বাদের বাংলা ছবি, ওয়েব সিরিজ, গান দর্শকদের কাছে পৌঁছে দিতে সফল হয়েছেন তাঁরা।

এ প্রসঙ্গে এসভিএফের সহ প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর জানিয়েছেন বহু বছর ধরেই তাঁদের তৈরি আঞ্চলিক ছবি ও ওয়েব সিরিজ দর্শকদের আনন্দ দিয়ে আসছে। এবং দর্শকদের মধ্যে তা অতন্ত্য জনপ্রিয়। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-ই প্রথম ছবি যেটি হিন্দিতে মুক্তি পাবে 'এসভিএফ ভারত' থেকে। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও জানা গেছে শুধু 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-ই নয়, আরও বেশ কিছু নতুন ছবি মুক্তি পাবে এই প্ল্যাটফর্মে।বাংলার বেশিরভাগ মানুষের ঘরে ঘরে পৌঁছনোর পর এবার এই সংস্থার লক্ষ্য গোটা দেশের ঘরের অন্দরে ঢুকে পড়া। প্রসঙ্গত, এ র আগে 'জোশ' অ্যাপের সঙ্গে হাত মিলিয়েছে এসভিএফ।

বন্ধ করুন