বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম সাগরে ডুব দিলেন অর্জুন-মধুমিতা, মুক্তি পেল অনুপমের গান ‘আমার চালাকি’
প্রেমে ডুব দিলেন অর্জুন-মধুমিতা
প্রেমে ডুব দিলেন অর্জুন-মধুমিতা

প্রেম সাগরে ডুব দিলেন অর্জুন-মধুমিতা, মুক্তি পেল অনুপমের গান ‘আমার চালাকি’

  • ভালোবাসার মানুষ তাই বলে অ্যানিভার্সারি ভুলে যাবে? সেটাও কি ক্ষমার যোগ্য? 

ভালবাসার সপ্তাহে ভালবাসা নিয়ে গান বাঁধলেন অনুপম রায়। ভালবাসার সম্পর্কে মান-অভিমান, ঝগড়াঝাটি তো চলতেই থাকে। কিন্তু নিজের বিবাহবার্ষিকী ভুলে গেলে! মাশুল তো দিতেই হবে। প্রিয়জনের মান ভাঙিয়ে তুমুল আদরে ডুবে যাওয়ার গল্প, গানের মাধ্যমে তুলে ধরলেন অনুপম রায়। 

শুক্রবার SVF মিউজিকের ব্যানারে মুক্তি পেয়েছে অনুপম রায়ের নতুন গান 'আমার চালাকি'। আর এই গানের দৃশ্যায়নে প্রেমের সাগরে ডুব দিলেন ‘লাভ আজ কাল পরশু’ জুটি মধুমিতা সরকরা ও অর্জুন চক্রবর্তী। ছবিতে অর্জুন-মধুমিতার রসায়ন ছিল নজরকাড়া, সেই প্রতিফলন ধরা পড়ল এই রোম্যান্টিক সিঙ্গলসে।  গানের ভিডিও পরিচালনা করেছেন পরিচালক সুদীপ্ত রায়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই গান। 

গানের দেখা যাচ্ছে, অফিসের চাপে বিবাহবার্ষিকী ভুলে গিয়েছেন অর্জুন চক্রবর্তী। আর তাতেই রেগে লাল তাঁর স্ত্রী, মধুমিতা সরকার। স্ত্রীয়ের রাগ ভাঙাতে কখনও চা আবার কখনো ব্রেকফাস্ট বানাচ্ছেন অর্জুন। শেষ পর্যন্ত অবশ্য স্ত্রীর মান ভাঙিয়ে ভালবাসায় বুঁদ হয়েছেন দুজনে।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনুপম বলেন, ‘এই গান নতুন প্রেমের গল্প বলে না। বরং এই প্রেমের বয়স হয়েছে। আর সম্পর্কের বয়স হলে যেটা হয়, লোকজন টেকেন ফর গ্র্যান্টেড নেওয়া শুরু করে। তার থেকে ছোটখাটো মান অভিমান, ঝগড়া শুরু হচ্ছে। তা নিয়েই গান’।

অনুপমের গানের সঙ্গে অর্জুন-মধুমিতার পর্দার রসায়ন দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। প্রেমের সপ্তাহে অনুপমের এই গান প্রেমিক-প্রেমিকাদের জন্য বড্ড মিষ্টি উপহার শ্রোতারা মনে করছেন এমনটাই।   

বন্ধ করুন