বাংলা নিউজ > বায়োস্কোপ > Swara Bhaskar: 'একে ফাহাদকে বিয়ে, তারপর পাকিস্তান থেকে এল পোশাক!' ট্রোলের মুখে স্বরা ভাস্কর

Swara Bhaskar: 'একে ফাহাদকে বিয়ে, তারপর পাকিস্তান থেকে এল পোশাক!' ট্রোলের মুখে স্বরা ভাস্কর

পাকিস্তানি ডিজাইনারের পোশাক পরে ট্রোল হলেন স্বরা

পাক ডিজাইনারের পোশাক পরার জন্য তীব্র ট্রোলে মুখে পড়তে হয় স্বরাকে। কেউ লেখেন, ‘পাকিস্তানের প্রতি ভালোবাসা একটু বেশিই প্রবল!’ কারোর মন্তব্য, ‘টুকরো টুকরো গ্যাঙের সদস্য’, কেউ লিখেছেন জাতীর লজ্জা। প্রসঙ্গত এর আগে সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদকে বিয়ে করার জন্যও কিছু কম আক্রমণের মুখে পড়তে হয়নি স্বরা ভাস্করকে।

বরেলিতে ঘটা করে আয়োজিত হয়েছিল ফাহাদ-স্বরার রিসেপশন। আমন্ত্রিত ছিলেন নামী ব্যক্তিত্বরা। সেখানেই বেইজ রঙের গর্জাস লেহেঙ্গায় সেজেছিলেন স্বরা ভাস্কর। সঙ্গে সেজেছিলেন মানানসই গয়নায় নাকে পরেছিলেন বড় নথ, মাথায় ছিল মাটা পাট্টি। আর ফাহাদ আহমেদ পরেছিলেন সোনালি রঙের শেরওয়ানি, সঙ্গে সাদা জ্যাকেট, সাদা-সোনালি রঙের উত্তরীয়।

সমাজবাদী পার্টির নেতা সুহাইব আনসারি স্বরা-ফাহাদের রিসেপশনের কয়েকটি ছবি টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘অনেক অভিনন্দন, ফাহাদ ভাই এবং স্বরা জি। আপনাদেরর আশীর্বাদধন্য এবং সুখী জীবন কামনা করছি’। স্বরা নিজেও তাঁর রিসেপশন লুক ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন। তাঁর জন্য বিশেষ এই লেহেঙ্গাটি ডিজাইন করে সীমান্তের এপারে পাঠানোর জন্য পাকিস্তানি ডিজাইনার আলি জিশান থিয়েটার স্টুডিওকে ধন্যবাদ জানিয়েছেন স্বরা। পাক ডিজাইনারের পোশাক পরার জন্য তীব্র ট্রোলে মুখে পড়তে হয় স্বরাকে। কেউ লেখেন, ‘পাকিস্তানের প্রতি ভালোবাসা একটু বেশিই প্রবল!’ কারোর মন্তব্য, ‘টুকরো টুকরো গ্যাঙের সদস্য’, কেউ লিখেছেন জাতীর লজ্জা। প্রসঙ্গত এর আগে সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদকে বিয়ে করার জন্যও কিছু কম আক্রমণের মুখে পড়তে হয়নি স্বরা ভাস্করকে।

আরও পড়ুন-ফাহাদকে বিয়ে নিয়ে কটাক্ষ, নানান অনুষ্ঠানে সম্প্রীতির বার্তা দিতে চাইছেন স্বরা!

আরও পড়ুন-‘বিয়ে আইনসিদ্ধ, কিন্তু ইসলাম-সিদ্ধ নয়’, স্বরার বিয়ে নিয়ে তোপ ইসলাম গবেষকের

<p>পাকিস্তানি ডিজাইনারের লেহেঙ্গায় সেজে ট্রোলের মুখে স্বরা</p>

পাকিস্তানি ডিজাইনারের লেহেঙ্গায় সেজে ট্রোলের মুখে স্বরা

<p>স্বরা-ফাহাদের রিসেপশন লুক</p>

স্বরা-ফাহাদের রিসেপশন লুক

গত সপ্তাহে, স্বরা এবং ফাহাদের রিসেপশনে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব, সমাজবাদী পার্টির সদস্য এবং অভিনেত্রী জয়া বচ্চন, কংগ্রেস নেতা শশী থারুর এবং রাজ্যসভার সদস্য ডেরেক ও'ব্রায়েন ছিলেন। এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও স্বরা-ফাহাদকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে একটি চিঠি পাঠিয়েছেন, এবং অনুপস্থিত থাকার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

১৬ মার্চ প্রথা ও রীতি মেনে ফাহাদ আহমেদের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা ভাস্কর। তাঁর আগে দিল্লিতে প্রাক বিবাহের নানান অনুষ্ঠানে মজে ছিলেন অভিনেত্রী। দুই ধর্মেরই নানান অনুষ্ঠানে বর্ণময় হয়ে উঠেছিল স্বরা-ফাহাদের প্রাক বিবাহ অনুষ্ঠান। সেসময়ও অনেকে বলেন, ফাহাদকে বিয়ে নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে স্বরাকে, সেকারণেই নানান অনুষ্ঠানে হয়ত সম্প্রীতির বার্তা দিতে চাইছেন অভিনেত্রী! এদিকে কাজের ক্ষেত্রে স্বরা ভাস্করকে খুব শীঘ্রই 'মিসেস ফালানী নামে একটি ছবিতে দেখা যাবে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.