বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু তদন্ত সিবিআইয়ের হাতে যাওয়ায় খুশি নন স্বরা ভাস্কর ?
স্বরা ভাস্কর (ছবি-ইনস্টাগ্রাম)
স্বরা ভাস্কর (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের মৃত্যু তদন্ত সিবিআইয়ের হাতে যাওয়ায় খুশি নন স্বরা ভাস্কর ?

  • 'সুশান্ত মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিল এটা মেনে নিয়ে অসুবিধা কোথায়?' সম্প্রতি এমন মন্তব্য করে বিতর্কের কেন্দ্রবিন্দুতে এসেছেন স্বরা।
  • ফের একবার বললেন, 'সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের ওপর আস্থা হারানোর ঘটনা দুর্ভাগ্যজনক '।

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর তদন্ত সিবিআই-এর হাতে ইতিমধ্যেই চলে গিয়েছে সুপ্রিম কোর্টের নির্দেশে । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে শুরু থেকেই প্রশ্নের মুখে থেকেছে মুম্বই পুলিশের ভূমিকা, সুশান্তের মৃত্যুকে শুরু থেকেই আত্মহত্যার ঘটনা বলে দাবি করায় মুম্বই পুলিশের বিরুদ্ধে  ক্ষোভ উগরে দিয়েছেন সুশান্ত ভক্তরা | সুশান্তের মৃত্যুর সঠিক এবং নিরপেক্ষ তদন্ত সকলেই চাইছেন । এহেন পরিস্থিতিতে খানিকটা স্রোতের বিপরীতে হেঁটেই মুম্বই পুলিশের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর । পুলিশের তদন্ত সঠিক পথে এগোচ্ছিল না , এমন অভিযোগে তাঁর আপত্তির কথা প্রকাশ করেন তিনি । যদিও সিবিআইয়ের ওপরেও তাঁর পূর্ণ আস্থা আছে বলেই জানিয়েছেন গ্ল্যামার কন্যা ।

সম্প্রতি পিঙ্কভিলা-কে দেওয়া এক সাক্ষাৎকারে স্বরা জানিয়েছেন যে তিনি মানেন না মুম্বই পুলিশ সঠিক পথে তদন্ত করেনি । সকলকে মুম্বই পুলিশের প্রতি আস্থা এবং বিশ্বাস রাখতে অনুরোধ জানিয়েছেন তিনি ।' আমি আগেও বহুবার দাবি জানিয়েছি ,আদালত, বিচার ব্যবস্থা পুলিশকে স্বাধীন এবং নিরপেক্ষ ভাবে তাঁদের কর্তব্য পালন করতে দিতে হবে । আশা করবো এখন সি বি আই সঠিক পথে নিরপেক্ষ তদন্ত করতে পারবে ', বলেন রাঞ্ঝনা খ্যাত তারকা ।

স্বরা বরাবরই সুশান্তের মৃত্যু প্রসঙ্গে মানসিক অবসাদের তত্ত্বকে জোর দিয়ে আসছেন । তাঁর মতে অবসাদ একটি অসুখ এবং তা কখনোই ষ্টার নাকি সাধারণ মানুষ , এমনটা বাছ বিচার করে আসেনা । কিছু মানুষ আছেন যাঁদের এই সত্যিটা মেনে নিতে খুব সমস্যা হয় বলেই তাঁর দাবি । আমাদের সকলেরই মানসিক স্বাস্থ্যের প্রতি যত্নশীল হওয়ার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী ।

মুম্বই পুলিশের দেওয়া তথ্য অনুসারে সুশান্ত মানসিক অবসাদ জনিত সমস্যা বাইপোলার সিন্ড্রোমে ভুগছিলেন এবং তার জেরেই আত্মহত্যা করেন । কিন্তু এই তত্ত্ব সুশান্তের পরিবার বা ভক্তরা মেনে নিতে পারেননি ।  সুশান্তের পরিবারের তরফে রিয়া চক্রবর্তীসহ মোট ছয়জনের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয় বিহার পুলিশের কাছে। গত ২৫ জুলাই দায়ের সেই এফআইআরের ভিত্তিতেই সিবিআই এফআইআর দায়ের করে গত ৬ অগস্ট। 

বন্ধ করুন