বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অনেক ফালতু ছবি হিট হয়ে যায়', বক্স অফিসে ডুবতে বসা 'সাবাশ মিঠু'র পাশে স্বরা
তাপসীর পাশে থাকলেন স্বরা।

'অনেক ফালতু ছবি হিট হয়ে যায়', বক্স অফিসে ডুবতে বসা 'সাবাশ মিঠু'র পাশে স্বরা

  • প্রাক্তন ক্রিকেটার মিতালি রাজের জীবন নিয়ে ছবি বানিয়েছেন সৃজিত। নামভূমিকায় তাপসী। ১৫ জুলাই মুক্তি পেয়েছে 'সাবাশ মিঠু'।

দর্শকমহলে বিশেষ সাবাশি পাচ্ছে না তাপসী পান্নুর 'সাবাশ মিঠু'। অন্তত তেমনটাই বলছে বক্স অফিসের অঙ্ক। তবে সহকর্মীর উপর থেকে আস্থা হারাতে নারাজ স্বরা ভাস্কর। তাঁর বিশ্বাস, এই ছবি তাঁর প্রাপ্য প্রশংসা পাবেই।

'সাবাশ মিঠু'র মতো নারীকেন্দ্রিক ছবি কাঙ্ক্ষিত সাফল্যের মুখ দেখছে না। এ বিষয়ে স্বরার মতামত জানতে চান এক ব্যক্তি। উত্তরে অভিনেত্রী লেখেন, 'আমি মনে করি না একটি ছবির বক্স অফিস কালেকশনই শুধু মাত্র তার বিচার করতে পারে। এখন যে ছবিগুলিকে কাল্ট বলা হয়, সেগুলি এক সময়ে বক্স অফিসে ব্যর্থ হয়। আর কিছু ফালতু ছবি হিট হয়ে যায়। 'সাবাশ মিঠু'র ট্রেলার আমার ভালো লেগেছে। এই সপ্তাহে ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে যাব।'

প্রাক্তন ক্রিকেটার মিতালি রাজের জীবন নিয়ে ছবি বানিয়েছেন সৃজিত। নামভূমিকায় তাপসী। চার দিন আগে অর্থাৎ ১৫ জুলাই মুক্তি পেয়েছে 'সাবাশ মিঠু'। তবে বক্স অফিসে এক প্রকার ধুঁকছে এই ছবি। প্রথম দিন এই জীবনীচিত্রের ভাঁড়ারে এসেছে মাত্র ৪০ লাখ টাকা। দ্বিতীয় দিনেও এক কোটি ছুঁতে পারেনি এই ছবি। জানা গিয়েছে, তৃতীয় দিনেও এই হতাশাজনক চিত্র বিশেষ বদলায়নি।

তবে যাবতীয় হিসেবনিকেশের ঊর্ধ্বে গিয়ে সহকর্মীর পাশে দাঁড়ালেন স্বরা। অনুরাগীদেরও সমর্থন পেয়েছেন তিনি।

বন্ধ করুন