বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বীর দি ওয়েডিং’এর ৩ বছরের বর্ষপূর্তি, ট্রোলারদের যোগ্য জবাব দিলেন স্বরা
স্বরা ভাস্কর
স্বরা ভাস্কর

‘বীর দি ওয়েডিং’এর ৩ বছরের বর্ষপূর্তি, ট্রোলারদের যোগ্য জবাব দিলেন স্বরা

  • তিনি লেখেন, তাঁকে ট্রোলের জন্য ‘টুইট প্রতি দু’টাকা' কর্মসংস্থান গ্যারান্টি স্কিম চালু করছেন তিনি।

তিন বছরের বর্ষপূর্তি ‘বীর দি ওয়েডিং’ ছবির। স্মৃতিচারণ ঘটিয়ে সামাজিক মাধ্যমে ট্রোলের শিকার হওয়ার নিয়ে মন্তব্য করেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি লেখেন, তাঁকে ট্রোলের জন্য ‘টুইট প্রতি দু’টাকা' কর্মসংস্থান গ্যারান্টি স্কিম চালু করছেন তিনি।

ছবির একটুকরো দৃশ্য শেয়ার করেছেন স্বরা। পাশাপাশি তিনি লেখেন, ‘এক আকাঙ্খার জন্মের তিন বছর(১ জুন)- আমাকে ঘেন্না করা মানুষদের জন্ম আমার নখের ডগা থেকে! যা ফিল্ম ইন্ডাস্ট্রির অর্থনীতিকে সাপোর্ট দিয়েছে তাঁর তৃতীয় বর্ষপূর্তি: আমাকে ট্রোলের জন্য ২ টাকা করে গ্যারান্টি স্কিম আমি চালু করেছি দেখে মনে হচ্ছে #veerediwedding #sakshislays’। পাশাপাশি আরো লেখেন, ‘কিছু অসাধারণ মহিলা এবং ঠান্ডা মস্তিষ্কের পুরুষদের সঙ্গে এক অসামান্য ছবির অংশ হতে পেরেছি!’

স্বরার পোস্টের সমর্থন এবং প্রশংসা করতে দেখা যায় তাঁর অনুরাগীদের। কেউ ছবির সিক্যুয়ালের দাবি করেছেন। অনেককেই ছবির প্রশংসা করতে দেখা গেছে। 

শশাঙ্ক ঘোষ পরিচালিত ২০১৮ সালে মুক্তি পায় ‘বীর দি ওয়েডিং’। ছবি প্রয়োজনায় ছিলেন রিয়া কাপুর, একতা কাপুর এবং নিখিল দ্বিবেদী। মুখ্য় চরিত্রে অভিনয়ে ছিলেন করিনা কাপুর খান, সোনম কাপুর আহুজা এবং শিখা তালশানিয়া।

বন্ধ করুন