বাড়ি > বায়োস্কোপ > 'তনু ওয়েডস মনু'র সেটে কঙ্গনা ‘গালমন্দ’ করেছিলেন স্বরাকে? মুখ খুললেন বহিরাগত স্বরা
কঙ্গনার হাতে হেনস্তা হতে হয়েছিল স্বরাকে? 
কঙ্গনার হাতে হেনস্তা হতে হয়েছিল স্বরাকে? 

'তনু ওয়েডস মনু'র সেটে কঙ্গনা ‘গালমন্দ’ করেছিলেন স্বরাকে? মুখ খুললেন বহিরাগত স্বরা

  • কঙ্গনা রানাওয়াত কি সত্যি গোটা শ্যুটিং ইউনিটের সামনে অপমান করেছিলে স্বরা ভাস্করকে? জবাব দিলেন কঙ্গনার ‘তনু ওয়েডস মনু’ কো-স্টার। 

গত কয়েকদিন যাবত টুইটার যেন রণক্ষেত্রের রূপ নিয়েছে। নেপোটিজম এবং আউটসাইডার বনাম ইনসাইডার বিতর্ককে ঘিরে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ,পাল্টা আক্রমণ জারি রয়েছে কঙ্গনা রানাওয়াত এবং তাপসী পান্নু,স্বরা ভাস্করদের। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে চাপা উত্তেজনা কাজ করছে। এরমাঝেই রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাত্কারে সম্প্রতি তাপসী পান্নু, স্বরা ভাস্কর,রিচা চড্ডাদের ‘অভাবগ্রস্ত বহিরাগত’ এবং ‘বি গ্রেড’ অভিনেত্রী বলে কটাক্ষ করেন কঙ্গনা রানাওয়াত।

বলিউডের দুই আউটসাইডার-কঙ্গনা রানাওয়াত এবং স্বরা ভাস্কর, সহ অভিনেত্রীও বটে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তনু ওয়েডস মনু ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। এবার কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ ছবির সেটে নাকি কঙ্গনা ২০০ লোকের সামনে অভব্য আচরণ করেছিলেন স্বরার সঙ্গে, তাঁকে ‘গালমন্দ’ করেছিলেন,তেমনই দাবি এক টুইটার ইউজারের। সেই অভিযোগেরই জবাব দিয়েছেন স্বরা ভাস্কর। রসিকতার সুরে টিম কঙ্গনা রানাওয়াতকে ট্যাগ করে স্বরা লেখেন, ‘এক সাহায্যপ্রার্থী বহিরাগতকে, একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বলিউডে আধিপত্য আছে এমন বহিরাগতর করা সেরা সহযোগিতা। ২০১৪-এর বড় রসিকতা’। সুখ স্মৃতি'।

টুইটার ইউজার দাবি করেছিলেন, স্বরার শট খুব ভালো হয়েছে,পরিচালক একথা বলাতেই নাকি মেজাজ হারিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। 

মঙ্গলবার সকালে কঙ্গনা দাবি করেন, ২০১৩ সালে কুইন ছবির সঙ্গে তিনি বলিউডে 'প্যারালাল সিনেমা' আন্দোলন শুরু করেন। জবাবে স্বরা বলেন, ‘কঙ্গনাজি  প্যারালাল সিনেমার প্রবর্তন করেছে ১৯৫৫ সালে পথের পাঁচালির সঙ্গে এবং নারীবাদের প্রবর্তন করেছিল ২০১৩ সালে কুইনের সঙ্গে। কিন্তু সবার আগে ১৯৪৭ সালে ওঁনার চেষ্টায় ভারত স্বাধীনতা লাভ করেছিল-এমনটাই বলছে একজন চাটুকার অভাবগ্রস্ত বহিরাগত। যে চাটুকারিতার ফল খাচ্ছে এবং আঙুল চাটছে’।

শুধু স্বরা ভাস্করই নন,তাপসী পান্নু, অনুরাগ কশ্যপ সহ একাধিক বলিউড ব্যক্তিত্বের সঙ্গে কঙ্গনার টুইটার যুদ্ধ জারি রয়েছে। অনুরাগ তো পরিষ্কার বলেছেন, একসময়ের ভালো বন্ধু কঙ্গনাকে এখন তিনি চিনতে পারছেন না। 

বন্ধ করুন