বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Shooting: কাজ শুরুর অনুমতি চেয়ে এখনও ইমেল যায়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে!
শ্যুটিং শুরুর অনুমতি চেয়ে এখনও ইমেল করা হয়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। 
শ্যুটিং শুরুর অনুমতি চেয়ে এখনও ইমেল করা হয়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। 

Tollywood Shooting: কাজ শুরুর অনুমতি চেয়ে এখনও ইমেল যায়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে!

  • করোনার কারণে লকডাউন হওয়ার পরেই শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নিয়েছে ফেডারেশন। 

করোনার জেরে কার্যত লকডাউনের পথে হেঁটেছে গোটা রাজ্য। ফলে বন্ধ রাখা হয়েছে সিনেমা-সিরিয়ালের শ্যুটিংও। ১৫ মে সাংবাদিক সম্মেলন করে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছিলেন এই সিদ্ধান্ত। যদিও সঙ্গে কানাঘুষো শোনা গিয়েছিল, দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করা টেকনিশিয়ানদের কথা মাথায় রেখে ইমেলের মাধ্যমে সোমবার ২৯টি গিল্ড মিলে মুখ্যমন্ত্রীর কাছে এক সপ্তাহ পর শর্তসাপেক্ষে শুটিং শুরুর আবেদন জানাবেন। কিন্তু, আপাতত সেই ভাবনাও স্থগিত রাখা হয়েছে। 

কেন? সে বিষয়ে সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন করা হলে স্বরূপবাবু জানান, ‘শুধুমাত্র করোনা নয় ব্ল্যাক ফাঙ্গাস নামের রোগেও বেশ কাবু গোটা দেশ। তাই এখনই কোনও ইমেল পাঠানো হবে না৷’। যদিও টলিগঞ্জের অলিতেগলিতে শোনা যাচ্ছে অন্য কাহিনি। নারদকাণ্ড নিয়ে সিবিআইয়ের তৎপরতা নিয়ে নাস্তানাবুদ মুখ্যমন্ত্রী। তাঁকেও দৌড়তে হচ্ছে নিজাম প্যালেসে। তাই এই মুহূর্তে শ্যুটিং শুরু করার আর্জি নিয়ে মমতা বন্ধ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করতে রাজি নন কেউই। তারওপর ঘূর্ণিঝড় ইয়াসের কাঁটাও যোগ হয়েছে। তাই হয়তো সেসব মিটে গেলে এই সপ্তাহের শেষে বা আগামী সপ্তাহের শুরুতে মুখ্যমন্ত্রীর কাছে শ্যুটিং শুরুর আবেদন জানানো হবে ই-মেল মারফত। 

২০২০-র লকডাউনেও বেশ ক্ষতির মুখে পড়েছিলেন টেকনিশিয়ানরা। দিন আনা দিন খাওয়া মানুষগুলোর দু'বেলা খাবার যোগার করাই মুশকিল হয়ে পড়েছিল। এবারও যাতে সেই একই পরিস্থিতি তৈরি না হয়, সেই ব্যাপারে উদ্যোগ নিয়েছিল গিল্ডগুলো। এখন ভবিষ্যত কী হয় সেটাই দেখার।

বন্ধ করুন