বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মোহমায়া’-র জালে আটকে স্বস্তিকা ও অনন্যা, প্রকাশ্যে ছবির ট্রেলার
আসছে মোহমায়া
আসছে মোহমায়া

‘মোহমায়া’-র জালে আটকে স্বস্তিকা ও অনন্যা, প্রকাশ্যে ছবির ট্রেলার

অতীতের মায়া, ভবিষ্যতের মোহের লড়াই দুই নারীর জীবনের গল্প নিয়ে এগিয়েছে ‘মোহমায়া’।

‘মোহ’ কেটে যায়, তবু ‘মায়া’ কাটে না, নিয়েই হইচইয়ের নতুন ওয়েব সিরিজ ‘মোহমায়া’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখাই উঠে এসেছে রহস্য এবং রোমাঞ্চের গন্ধ। 

দীপাবলির আগেই মা’কে ছেড়ে চলে গেছে ছেলে। মায়ের ক্ষত মনে গেঁছে থাকায়, আর ফিরে আসেনি। ঘটনার বেশ কয়েক বছর পর মায়ের কাছেই ফিরে এল ছেলের মতোই কেউ একজন। যাঁর মা নেই। তবে লোকের কথায়, ‘স্বাভাবিক নয় ওই ছেলে।’ ছকভাঙার গল্প ও রহস্য-রোমাঞ্চে মোড়া। অতীতের মায়া, ভবিষ্যতের মোহের লড়াই নিয়ে ট্রেলারে উঠে এল এমনই গল্প। 

দুই নারীর জীবনের গল্প নিয়ে এগিয়েছে ‘মোহমায়া’-র গল্প। ছবির পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়। অভিনয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় ও অনন্যা চট্টোপাধ্যায়। ওয়েব সিরিজে স্বস্তিকা ও অনন্যা দুজনেই যে মায়ের ভূমিকায় অভিনয় করছেন। পাশাপাশি অভিনয় কতে দেখা যাবে বিপুল পাত্রকে।

ছবি সম্পর্কে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় আগেই বলেছেন, ‘আমার প্রতিটা প্রজেক্টেই দর্শকদের আমি একটু আলাদা কিছু দিতে চাই। মোহমায়া এমনই একটি গল্প। আমি চাই মানুষ এই ওয়েব সিরিজটি দেখুক। হইচইয়ে মুক্তি পাচ্ছে এই ওয়েব সিরিজ। ইতিমধ্যেই এই ওয়েব প্ল্যাটফর্ম বিশ্বজুড়ে বিপুল সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে গিয়েছে। যা একজন শিল্পীর ক্ষেত্রে সত্যিই বড় ব্যাপার।'

অন্যদিকে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের হাত ধরে ওটিটিতে পথ চলা শুরু করছেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। অভিনেত্রীর কথায়, ‘মোহমায়া এমনই একটা গল্প, যেটা শোনার পরই আমি রাজি হয়ে গিয়েছিলাম। এই ধরনের চরিত্র নিঃসন্দেহে একজন অভিনেতাকে পরিপূর্ণ করে। আমি সিনেমা ও টেলিভিশনে অভিনয় করেছি। তবে মোহমায়ার মতো একটি ওয়েব সিরিজের হাত ধরে ওয়েব দুনিয়ায় পা রাখতে পেরে আমি খুশি। যা কিনা হইচইয়ের মতো প্ল্যাটফর্মে দেখানো হবে’। 

‘মোহমায়া’ ওয়েব সিরিজ দিয়ে ওটিটিতে আত্মপ্রকাশ করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও। ওয়েব সিরিজের গল্প, চিত্রনাট্য এবং ডায়লগ লিখেছেন সাহানা দত্ত। আগামী ২৬ মার্চ থেকে হইচইয়ে স্ট্রিমিং শুরু হবে এই ওয়েব সিরিজের।

বন্ধ করুন