বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বস্তিকা ‘শুধুই ভালো বন্ধু’, বাগদান ও বিয়ের খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিলেন শোভন
কেবলই বন্ধু 
কেবলই বন্ধু 

স্বস্তিকা ‘শুধুই ভালো বন্ধু’, বাগদান ও বিয়ের খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিলেন শোভন

  • ‘সম্পর্কের বয়স সবে আড়াই মাস, সেই দিয়ে বিয়ে পর্যন্ত যাওয়া যায় না', জানিয়ে দিলেন শোভন গঙ্গোপাধ্যায়। 

আমরা শুধুই বন্ধু বা গুড ফ্রেন্ড- ইন্ডাস্ট্রিতে প্রচলিত দুটি শব্দ। সেই পথেই হাঁটলেন শোভন গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেমের আলোচনা গত কয়েকদিন ধরে টলিগঞ্জের হটকেক। এমন চর্চাও শোনা য়াচ্ছিল প্রাক্তন প্রেমিকা ইমন চক্রবর্তীর পথে হেঁটে শীঘ্রই নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহরও দিয়ে দেবেন শোভন-স্বস্তিকা। নতুন বছরে দুজনের বাগদানের খবরও সামনে এসেছিল। তবে পুরোটাই নাকি অতিরঞ্জিত এবং মনগড়া- দাবি শোভনের।

শোভন-স্বস্তিকা দুজনের কথাতেই তাঁরা শুধুই ভালো বন্ধু। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে স্বস্তিকা মানে ছোটপর্দার রাধিকা বললেন,  আমাদের বন্ধুত্বের বয়স সবে আড়াই মাস'। শোভনের মধ্যে নাকি আদর্শ শ্রোতা খুঁজে পেয়েছেন বকবক করতে ভালোবাসা স্বস্তিকা। তিনি যোগ করেন, ‘কিছু মানুষ হাঁ করলে বুঝে যায় কি বলা হচ্ছে। শোভন আমার সেই রকম বন্ধু। ও বুঝতে পারে আমায়। আমার ওকে শুনতে ভাললাগে। গান বা কথা যখন যেমন’। কলকাতাতেই এক অনুষ্ঠানে প্রথম আলাপ হয় তাঁদের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব। 

সম্প্রতি শোভন ইনস্টাগ্রামে স্বস্তিকার সঙ্গে একটি সেলফি পোস্ট করেন। যেখানে স্বস্তিকার হাতের হীরের আংটি দেখে বেশ কিছু মিডিয়ায় এমন খবরও প্রকাশিত হয় যে বাগদান সেরে ফেলেছেন এই জুটি। এই ‘গাঁজাখুরি’ গল্প নিয়ে শোভন বললেন, ‘আমি বা স্বস্তিকা এটা হ্যান্ডেল করার জন্য মানসিক দিক থেকে একেবারেই প্রস্তুত নই’। এই রটনার জেরে নাকি দুজনেরই ব্যক্তিগত জীবন অতিষ্ট হয়ে উঠেছে, পরিবার ও প্রতিবেশিদের প্রশ্নের মুখে পড়তে হচ্ছে, সেলেব জীবনের এই বিড়াম্বনা খুব ভাবাচ্ছে শোভনকে। 

স্বস্তিকা জানালেন তাঁর ওই আংটি চার বছরেরও বেশি পুরোনো। শোভনের সাফ উক্তি- ‘সম্পর্কের বয়স সবে আড়াই মাস, সেই দিয়ে বিয়ে পর্যন্ত যাওয়া যায় না’। 

প্রেম সম্পর্কের কথা নয়, বরং সংবাদমাধ্যম তাঁদের কাজের কথা লিখুক আপতত সেটাই চাইছেন 'ভালো বন্ধু' স্বস্তিকা-শোভন। এই বন্ধুত্বের জল কতদূর গড়ায় এখন সেটাই দেখবার।

বন্ধ করুন