বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Shovan: প্রেমিকা স্বস্তিকার সঙ্গে ছবি দিয়েছিলেন শোভন! নেটপাড়া বলল, ক্রুশলকেই বেশি মানায়
কার সঙ্গে বেশি মানায় স্বস্তিকাকে? লড়াই অনুরাগীদের!
কার সঙ্গে বেশি মানায় স্বস্তিকাকে? লড়াই অনুরাগীদের!

Swastika-Shovan: প্রেমিকা স্বস্তিকার সঙ্গে ছবি দিয়েছিলেন শোভন! নেটপাড়া বলল, ক্রুশলকেই বেশি মানায়

  • স্বস্তিকার ফোন থেকে ফোটো চুরি প্রেমিক শোভনের! কড়া শাসন নায়িকার

টলিপাড়ার মিষ্টি জুটি স্বস্তিকা দত্ত আর শোভন গঙ্গোপাধ্যায়। কাজের চাপে অনেকদিন দেখা হয়নি। তাই নাকি একটু অভিমান হয়েছিল স্বস্তিকার। আর তা ভাঙাতে ফেসবুকে মিষ্টি একটা ছবি দিলেন শোভন। আর সঙ্গে তার থেকেও মিষ্টি একটা ক্যাপশনা। কিন্তু রাগ ভাঙার বদলে আরও বেড়ে গেল। কেননা, এই ছবিও স্বস্তিকার ফোন থেকেই ‘চুরি’ করেছেন তিনি। 

নিজের আর স্বস্তিকার সেই সেলফি ফেসবুকে দিয়ে শোভন লিখেছিল, ‘‘জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস। ধন্যবাদ।’ আর তাতে ট্যাগ করা হয়ছিল স্বস্তিকাকে। দু'জনেই বেশ মজার মুখভঙ্গি করে ছবিটা তুলেছেন। আর এর জবাবে খুনসুটি করার সুযোগ ছাড়লেন না অভিনেত্রী। লিখলেন, ‘পাকা, আমার ফোন গ্যালারি থেকে ছবি চুরি করা বন্ধ কর!’ সঙ্গে নেটিজেনরাও জমিয়ে ভালোবাসা জাহির করেছেন পছন্দের জুটিকে। 

যদিও স্বস্তিকার শেষ ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’র অনুরাগীরা আবার মনে করেছেন, তাঁর সঙ্গে একমাত্র ক্রুশলকেই বেশি মানায়! তারা খুব মিস করছে রাধিকা-কর্ণ জুটি। কখনও ভাবেননি এত জলদি শেষ হয়ে যাবে ধারাবাহিক।

এই মুহূর্তে শোভন ব্যস্ত স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’ নিয়ে। সঙ্গে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘লকডাউন’ ছবিতেও সুর দিয়েছেন তিনি। প্রাক্তন প্রেমিকা ইমন চক্রবর্তী গান গেয়েছেন তাঁর সুরে। ব্রেকআপের পর এই তাঁদের একসঙ্গে কাজ। যদিও দু'জনেই মুভ অন করে গিয়েছেন। বিয়ে করেছেন ইমন। শোভন আর স্বস্তিকার প্রেমও জমে ক্ষীর! 

অন্য দিকে, স্বস্তিকা ব্যস্ত তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’ নিয়ে। এই সিরিজে তিনি জুটি বেঁধেছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

বন্ধ করুন