বাংলা নিউজ > বায়োস্কোপ > শোভনকে ‘হ্যাঁ’ বললেন স্বস্তিকা, খুল্লমখুল্লা ভালোবাসার কথা স্বীকার জুটির
শোভন-স্বস্তিকা (ছবি-ইনস্টাগ্রাম)
শোভন-স্বস্তিকা (ছবি-ইনস্টাগ্রাম)

শোভনকে ‘হ্যাঁ’ বললেন স্বস্তিকা, খুল্লমখুল্লা ভালোবাসার কথা স্বীকার জুটির

  • আর কোনও রাখঢাক নয়, প্রকাশ্যেই স্বস্তিকা মেনে নিলেন ‘হ্যাঁ’…তিনি ভালোবাসেন শোভনকে।

আর কোনও রাখঢাক নয়, কোনও লুকোছাপা নয়, প্রকাশ্যেই একে অপরকে ভালোবাসার কথা স্বীকার করে নিলেন শোভন-স্বস্তিকা। গত বছর ডিসেম্বর থেকে জোর চর্চায় শোভন-স্বস্তিকার প্রেম সম্পর্কের কথা। প্রেম সম্পর্কের খবরকে এড়িয়ে না গেলেও এতদিন নিজেদের ভালো বন্ধু হিসাবেই পরিচয় দিতেন জুটি। কিন্তু না, প্রেমের মাসে নিজের নতুন প্রেমকে স্বীকৃতি দিয়ে দিলেন এই গায়ক-নায়িকার জুটি। 

শনিবার দুর্নিবার-মীনাক্ষীর সংগীতের আসরে প্রত্যাশা মতোই একসঙ্গে হাজির হয়েছিলেন শোভন-স্বস্তিকা। নীল-কালোর কম্বিনেশনে এদিন ঝলমল করলেন দুজনে। আর এদিন রাতে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শোভনের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে স্বস্তিকা লিখলেন, ‘হ্যাঁ’। এরপরই কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা। কারুর আবদার ‘এবার খাওয়া’, তো কেউ ‘অভিনন্দন’ জানালেন, কেউ লিখল ‘টুরু লাভ’।

একই ছবি পোস্ট করে শোভন ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, ‘দুই দিয়ে গুন-দ্বিগুণ’। যদিও একই ছবি পোস্ট করার জন্য শোভনকে ট্রোল করতে ছাড়েননি স্বস্তিকা, লেখেন- ‘কপি করিস ক্যান?’

সরস্বতী পুজোর দিনও একসঙ্গে সময় কাটিয়েছিলেন এই জুটি। সেকথা মুখ ফুটে না বললেও, ‘চুরি’ ধরে ফেলেছিল অনুরাগীরা। দিন কয়েক আগেই শোভন এক সাক্ষাত্কারে বলেছিলেন এখনও একে অপরকে কেউ প্রেম নিবেদন করেননি, তবে 'আমরা খুব ভালো বন্ধু, একসঙ্গে সময় কাটাতে ভালোলাগে। ওর (স্বস্তিকা) মতো কেউ আমাকে আগে কোনওদিন বোঝেনি'। সুতরাং প্রেম নিবেদন পর্বটা অবশেষে শোভন সেরে ফেলেছেন তা বোঝাই যাচ্ছে। 

এখন থেকে আর শুধু বন্ধু নন শোভন-স্বস্তিকা, বন্ধুত্বের সম্পর্কটা অবশ্যই অটুট থাকছে, তবে এবার থেকে অফিসিয়্যাল কপলের তালিকায় নাম যোগ হল তাঁদের। জানা যায়, একে অপরকে চিনতেন আগে থেকেই। তবে খুব একটা আলাপ ছিল না তাঁদের মধ্যে। ঘটনাচক্রে মাসখানেক আগেই এক টেলিভিশন অনুষ্ঠানে শ্যুটিংয়ের ফাঁকে আলাপ হয় শোভন-স্বস্তিকার। তারপর শুরু বন্ধুত্ব আর এখন প্রেম…। এই জুটিকে একসঙ্গে দেখতে পেয়ে তাঁদের ভক্তকূলও দারুণ খুশি। 

বন্ধ করুন