বাংলা নিউজ > বায়োস্কোপ > সরস্বতী পুজো একসঙ্গেই কাটালো টলিউডের নতুন প্রেমিক জুটি স্বস্তিকা-শোভন!
স্বস্তিকা-শোভনের সরস্বতী বন্দনা
স্বস্তিকা-শোভনের সরস্বতী বন্দনা

সরস্বতী পুজো একসঙ্গেই কাটালো টলিউডের নতুন প্রেমিক জুটি স্বস্তিকা-শোভন!

  • ‘চুরি’ ধরে ফেলল অনুরাগীরা। একসঙ্গেই বাঙালির ভ্যালেন্টাইনস ডে কাটালেন টলিউডের নতুন প্রেমিক জুটি। 

সরস্বতী পুজো মানেই বাঙালির ভ্যালেন্টাইনস ডে। বসন্তের আমেজ গায়ে মেখে নতুন প্রেমের অনুভূতিতে ভেসে যাওয়ার দিন। আজ শহরের আনাচে কানাচে ম ম করেছে প্রেমের গন্ধ। প্রেমিক যুগলরাও আজ একে অপরের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত। তাহলে তারকারাই বা বাদ জান কি করে?  টলিগঞ্জের আকাশে-বাতাসে এখন চর্চায় স্বস্তিকা-শোভনের প্রেমের গল্প। প্রেম দিবসের আবহে তো নিজের প্রেমের কাহিতে সিলমোহরও দিয়ে দিয়েছেন শোভন। প্রেম দিবসে মুক্তি পেয়েছে শোভনের নতুন গান ‘যাবে বলো’, সেটাই প্রেমিকাকে উপহার গায়কের। 

স্বস্তিকা সম্পর্কে শোভন সম্প্রতি এক সাক্ষাত্কারে বলেছেন, ‘ওকে আসলে আলাদা করে কিছু বলতে হয় না। ও সবটা বুঝে যায়। এ রকম অভিজ্ঞতা এর আগে কারও সঙ্গে হয়নি। এ বারেরটা স্বতঃস্ফূর্ত প্রেম’। তবুও খুব বেশি খুল্লমখুল্লা প্রেমের কথা বলছেন না কেউই। আজ সরস্বতী পুজোর দিনটা একসঙ্গেই কাটাল এই যুগল। না, ইনস্টাগ্রামে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেনি। তবে দুজনের ইনস্টাগ্রাম সাফ জানান দিচ্ছে তাঁদের একসঙ্গে কাটানো মুহূর্তের কথা। 

একসঙ্গেই কাটল সময়
একসঙ্গেই কাটল সময়

শোভনের বাড়িতে বেশ ঘটা করেই বাণীবন্দনা হয়। ঘরোয়া আয়োজনে পুজো হয় স্বস্তিকার বাড়িতেও। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে মা সরস্বতীর সামনে একটি ছবি পোস্ট করেন স্বস্তিকা। ক্যাপশনে লেখা ‘বাসন্তী’, আর এই দেবী মূর্তি যে শোভনের বাড়ির তা বলে দিচ্ছে শোভনের ইনস্টাগ্রামের দেওয়াল। তাই অনুরাগীরা দুজনের ‘চুরি’ ধরে ফেলেছে।

এদিন হালকা হলুদ রঙের পাঞ্জাবিতে সেজেছিলেন শোভন। হাসি মুখে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন তিনিও। তাঁর বার্তা, ‘রোজ সকালে পলাশ দিও’। কার কাছে প্রতিদিন পলাশের এই প্রত্যাশা শোভনের? 

প্রেম আর রসায়ন জমজমাট হলেও, এখনও কেউ কাউকে প্রেম নিবেদন করেননি। একথা নিজের মুখেই জানিয়েছেন শোভন। তাঁর কথায়, 'আমরা খুব ভালো বন্ধু, একসঙ্গে সময় কাটাতে ভালোলাগে। ওর মতো কেউ আমাকে আগে কোনওদিন বোঝেনি'। এখন দেখার এই সম্পর্কের পরবর্তী ধাপে প্রথম পদক্ষেপ কে নেয়! 

বন্ধ করুন