বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলিভিশনে কামব্যাকের জল্পনায় জল, বেজায় চটলেন স্বস্তিকা! কেসটা কী?

টেলিভিশনে কামব্যাকের জল্পনায় জল, বেজায় চটলেন স্বস্তিকা! কেসটা কী?

স্বস্তিকা ওড়ালেন কামব্য়াক জল্পনা

Swastika Dutta: জড়োয়ার ঝুমকোর নায়কের সঙ্গে জুটি বেঁধে টেলিভিশনে কামব্য়াক? জল্পনায় জল স্বস্তিকার, সত্যিটা জানালেন অভিনেত্রী। 

‘কি করে তোকে বলব তোমায়’ শেষ হওয়ার পর কেটে গিয়েছে প্রায় দেড় বছর। কিন্তু ছোটপর্দায় দেখা নেই স্বস্তিকা দত্তের। সম্প্রতি ‘জনি বনি’, ‘আনন্দ আশ্রম’-এর মতো ওয়েব সিরিজে দেখা মিলেছে স্বস্তিকার। হাতে রয়েছে ‘গভীর জলের মাছ’-এর মতো প্রোজেক্ট, কিন্তু তা সত্ত্বেও স্বস্তি নেই স্বস্তিকা ভক্তদের। অভিনেত্রীকে শীঘ্রই ছোটপর্দায় দেখতে চায় তাঁরা। 

গত কয়েকমাস ধরেই টেলিপাড়ায় গুঞ্জন ‘শশী সুমিত' প্রোডাকশনে নয়া মেগায় ফিরবেন স্বস্তিকা। খোঁজ চলেছে নায়কের। শুক্রবার এক সংবাদমাধ্যমের তরফে জানানো হয় স্বস্তিকার কামব্যাক নিশ্চিত। এবার স্বস্তিকার জোড়িদার হিসাবে দেখা যাবে ‘জড়োয়ার ঝুমকো’ খ্যাত শুভঙ্কর সাহা। এদিন নাকি ধারাবাহিকের ফটোশ্যুট পর্যন্ত হয়ে গিয়েছে। খবর পাওয়া মাত্রই লাফিয়ে উঠে স্বস্তিকা ভক্তরা। কিন্তু কয়েক ঘন্টা পরই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অভিনেত্রী। 

তিনি সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে একহাত নিয়ে বলেন- ‘কি হবে না হবে সেই বিষয়ে শিল্পী আগে না জিজ্ঞেস করে এভাবে লিখবেন না প্লিজ। আমার নাম নিয়ে,আমার কাজ নিয়ে কিছু লেখার আগে জানিয়ে নিলে ভালো হয়। এরকম কোনো বিষয় নিয়ে আমি এখনও কিছু জানি না'। সুতরাং বোঝাই যাচ্ছে স্বস্তিকার টেলিভিশন কামব্যাকের জন্য আরেকটু ধৈর্য্য ধরতে হবে ফ্যানেদের।

রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার সঙ্গে অভিনয়ে হাতেখড়ি স্বস্তিকার। কলকাতার এক নামী ট্যালেন্ট হান্ট শো-এর সুবাদে রাজের চোখে পড়েছিলেন অভিনেত্রী। পরবর্তীতে ছোটপর্দায় কেরিয়ার শুরু করেন স্বস্তিকা। ‘ভজগোবিন্দ’ সিরিয়ালের ডালি হিসাবে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন স্বস্তিকা। এরপর যখনই তিনি ছোটপর্দায় ধরা দিয়েছেন দর্শক তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা-কর্ণ জুটি আজও গেঁথে রয়েছে সবার মনে। স্বস্তিকার পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনও থাকে চর্চায়। আপাত গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। 

 

 

বন্ধ করুন