বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বোতামটা আটকানো যাচ্ছে না?’, অন্তর্বাস দেখিয়ে নেটিজেনদের রোষের মুখে স্বস্তিকা
স্বস্তিকা দত্ত (ছবি-ফেসবুক)
স্বস্তিকা দত্ত (ছবি-ফেসবুক)

‘বোতামটা আটকানো যাচ্ছে না?’, অন্তর্বাস দেখিয়ে নেটিজেনদের রোষের মুখে স্বস্তিকা

  • ডেনিম জ্যাকেটের খোলা বোতামের ফাঁকে সুস্পষ্ট বক্ষযুগল, ট্রোলড হলেন স্বস্তিকা দত্ত। 

মাত্র তিন দিন আগেই শেষ হয়েছে রাধিকার সফর। যদিও গত মাসেই ‘কি করে বলব তোমায়’-এর শ্যুটিং শেষ করেছেন স্বস্তিকা দত্ত। তবে সিরিয়াল শেষ হলেও ক্যামেরা থেকে নিজেকে এক্কেবারে দূরে সরিয়ে নেননি স্বস্তিকা। আপতত একাধিক ফটোশ্যুট নিয়ে ব্যস্ত ছোটপর্দার এই পরিচিত মুখ। 

শাখা-সিঁদুর, শাড়ি ছেড়ে বোল্ড অবতারে তাক লাগাচ্ছেন ‘রাধিকা’। খোলামেলা পোশাকে সাহসী ভঙ্গিতে স্বস্তিকার হট পোজ ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। কখনও সাদা শার্ট আর শর্টসে মোহময়ী স্বস্তিকা কখনও আবার গায়ে শুধু ডেনিমের জ্যাকেট চড়িয়ে পোজ দিচ্ছেন। একটি ছবিতে ডেনিম জ্যাকেটের খোলা বোতামের ফাঁক দিয়ে সুস্পষ্ট নায়িকার কালো অন্তর্বাস, দেখা যাচ্ছে বক্ষযুগলও। ডালি বা রাধিকা-র এই সাহসী অবতার দেখে ভিরমি খাচ্ছেন অনেকেই। নীতিপুলিশরা ধেয়ে এসেছেন শালীনতার পাঠ দিতে। কেউ লিখেছেন, ‘নতুন সিরিয়ালে চান্স পেতে খোলামেলা পোশাকে পোজ দিচ্ছে’। কেউ লিখেছেন, ‘খুব ভালো লাগতো কিন্তু অশালীন পোশাকে বেশ উগ্র এবং বাজে লাগছে। দর্শকদের ভালোবাসা পাওয়ার জন্য অভিনয় ই যথেষ্ট খোলামেলা পোশাক নয়'। কেউ কেউ তো সাবধান করে বলেছেন, পরীমনির পথে হাঁটবেন না যেনো, কেউ আবার বলেছেন অভিনয়ে মন দিতে এইসব পোশাক খোলা ফটোশ্যুট না করে। 

ট্রোলারদের অবশ্য পালটা জবাব দেননি স্বস্তিকা। ১০ বছরেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন স্বস্তিকা। ‘কি করে বলব তোমায়’ শেষ করেই এবার লুক এক্সপেরিমেন্টের পালা শুরু স্বস্তিকার। গত মাসেই নতুন মেক-ওভার করিয়েছেন স্বস্তিকা। চুল ছোট করে ছেঁটে নতুন করে নিজেকে মেলে ধরেছেন ফ্যানেদের সামনে।

অভিনয়ের জগতে কবে ফিরছেন স্বস্তিকা? স্বস্তিকার কথায়, ‘এবার আমার ভ্যাকেশন… এই মুহূর্তে নতুন কিছু করছি না’। বিজয়িনী'র পর সেভাবে গ্যাপ নেননি স্বস্তিকা, রাধিকা হয়ে ফিরেছিলেন ছোটপর্দায়। তাই এবার একটু লম্বা বিরতির প্ল্যানিং রয়েছে তবে ভালো অফার পেলে অবশ্যই ভেবে দেখবেন। টেলিভিশন ছেড়ে তিনি কোথাউ যাচ্ছেন না, তবে টিভির পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করতে ইচ্ছুক অভিনেত্রী।

বন্ধ করুন