বাংলা নিউজ > বায়োস্কোপ > রাহুলকে ‘বর’ বললেন স্বস্তিকা! এবার শোভনের কী হবে?
স্বস্তিকার অবাক কাণ্ড! 
স্বস্তিকার অবাক কাণ্ড! 

রাহুলকে ‘বর’ বললেন স্বস্তিকা! এবার শোভনের কী হবে?

  • স্বস্তিকা-শোভনের ছবিতে ‘অভিনন্দন’ জানিয়ে কমেন্ট করেন রাহুল, এরপর যা ঘটল….

গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন ‘কি করে বলবো তোমায়’-এর ‘রাধিকা’ মানে অভিনেত্রী স্বস্তিকা দত্ত। এটা আর টলিগঞ্জে উড়ে বেড়ানো কোনও গসিপ নয়, পাকা খবর। এই খবরে শনিবার রাতে সিলমোহর দিয়ে দিয়েছেন খোদ প্রেমিক জুটি। আর কথায় যেমন বলে, মিয়া-বিবি রাজি তো ক্যায়া করেগা কাজি!  শোভন-স্বস্তিকা ভাসছেন প্রেমের জোয়ারে, আর সেই খুশিতে শামিল তাঁদের বন্ধু, পরিজন এবং অনুরাগীরাও। 

তবে শোভনের সঙ্গে নিজের সম্পর্কে সিলমোহর দেওয়ার পর মূহূর্তেই রাহুল দেব বসুকে ‘বর’ বলে সম্বোধন করে বসলেন স্বস্তিকা। ভাবছেন ব্যাপারটা কি? শনিবার রাতে ফেসবুকের দেওয়ালে শোভনের সঙ্গে একটা রোম্যান্টিক ছবি পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘হ্যাঁ’। 

বোঝাই যাচ্ছে, শোভন মনের কথা জানতে চেয়ে প্রস্তাব রেখেছিলেন স্বস্তিকার কাছে, আর কোনও সময় নষ্ট না করেই হ্যাঁ বলে দিয়েছেন রাধিকা। এরপরই কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা। স্বস্তিকার ‘কী করে বলব তোমায়’ কো-স্টার রাহুল লেখেন, ‘অভিনন্দন, খাওয়া’। জবাবে স্বস্তিকা লেখেন, ‘কোন দিন খাইয়েছি বর (Bor)’, যা দেখে হাসতে হাসতে রাহুল বলেন, খাওসানি তো তাই বলছি খাওয়া, প্লাস! তোরা টাইপো গুলো নেক্সট লেবেলের'। Bol লিখলে গিয়ে Bor লিখে ফেলেছেন, এমনটাই মনে করেন রাহুল। 

স্বস্তিকা-রাহুলের মজাদার কথোপকথন
স্বস্তিকা-রাহুলের মজাদার কথোপকথন

যদিও এক ইঞ্চিও জমি ছাড়তে না রাজ স্বস্তিকা, তিনি বলেন, না আমি Bor-ই টাইপ করেছি। পালটা রাহুল লেখেন তাহলে কমা বা ফুলস্টপ বাদ পড়েছে। 

কি করে বলব তোমায় ধারাবাহিকে কৌশিকের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে রাহুলকে, রাধিকার বাগদত্ত বা ফিয়ন্সের ভূমিকায় দর্শক দেখেছে রাহুল দেব বসুকে। অফস্ক্রিনে দারুণ বন্ধু তাঁরা। 

গত বছর ডিসেম্বর থেকে শোভন-স্বস্তিকার প্রেমের গুঞ্জন ডানা মেলেছিল টলিগঞ্জ, আর প্রেমের মাসেই সম্পর্কে সিলমোহর দিয়ে ফেলেলন জুটি। এখন থেকে আর শুধু বন্ধু নন শোভন-স্বস্তিকা, অফিসিয়্যাল কপলের তালিকায় নাম যোগ হল তাঁদের। জানা যায়, একে অপরকে চিনতেন আগে থেকেই। তবে খুব একটা আলাপ ছিল না তাঁদের মধ্যে। ঘটনাচক্রে মাসখানেক আগেই এক টেলিভিশন অনুষ্ঠানে শ্যুটিংয়ের ফাঁকে আলাপ হয় শোভন-স্বস্তিকার। তারপর শুরু বন্ধুত্ব আর এখন প্রেম…। এই জুটিকে একসঙ্গে দেখতে পেয়ে তাঁদের ভক্তকূলও দারুণ খুশি।

বন্ধ করুন