বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Dutta: চার বছর পর প্রিয় মানুষকে দেখে লাজে রাঙা স্বস্তিকা! শোভন জানেন এই ক্রাশের কথা?
চিনে নিন স্বস্তিকার ক্রাশকে
চিনে নিন স্বস্তিকার ক্রাশকে

Swastika Dutta: চার বছর পর প্রিয় মানুষকে দেখে লাজে রাঙা স্বস্তিকা! শোভন জানেন এই ক্রাশের কথা?

  • ডান্স বাংলা ডান্স-এর সেটে ক্রাশের সঙ্গে দেখা হল স্বস্তিকার। প্রকাশ্যেই স্বীকার করলেন সুপ্ত ভালোবাসার কথা!

ভালোবাসার কথা লুকিয়ে রাখায় বিশ্বাসী নন স্বস্তিকা দত্ত। শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেমের কথা সকলেরই জানা, কিন্তু জানেন কি স্বস্তিকার ক্রাশ কে?  সেই কথাই এবার প্রকাশ্যে স্বীকার করে নিলেন ছোটপর্দার ‘রাধিকা’। সোমবার সোশ্যাল মিডিয়ায় ফলাও করে নিজের সেই ভালোবাসার কথা জানিয়েছেন স্বস্তিকা। চার বছর পর ক্রাশের মুখোমুখি হতেই লজ্জায় লাল ‘রাধিকা’। স্বস্তিকার সেই ক্রাশও ভীষণরকমভাবে টলিউড ইন্ডাস্ট্রির অংশ, তিনি আর কেউ নন- অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। 

রবিবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাজির হয়েছিলেন স্বস্তিকা। জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বিক্রম। সেখানেই ক্রাশের মুখোমুখি হন স্বস্তিকা। শ্যুটের ফাঁকে বিক্রমের সঙ্গে হাসিমুখে সেলফি তুলতে ভোলেননি অভিনেত্রী, সেই ছবি সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে নেন স্বস্তিকা, জানান মনের গোপন কথাও। 

লাল পোশাকে ঝলমলে স্বস্তিকা, পিছনে কালো টি-শার্ট আর গেরুয়া ব্লেজারে হ্যান্ডসম বিক্রম। ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘ঠিক চার বছর পরো দেখা হল। আর আমার মুখে যে লালচে ভাব দেখতে পাচ্ছেন, তার কারণ আমি ব্লাশ করছি। শুধু এইটুকুই… ভীষণ ভদ্র আর মিষ্টি একটা মানুষ উনি।’ সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন, এত বছর ধরে বিক্রম তাঁর পছন্দের। 

স্বস্তিকার এই পোস্টে দুটো হৃদয়ের চিহ্ন এঁকে দিয়েছেন বিক্রম, শুধু তাই নয়, এই পোস্ট নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ারও করেছেন তিনি। 'ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জিৎ-শুভশ্রী অভিনীত গানে নাচতে দেখা যাবে স্বস্তিকাকে। বিক্রমের প্রেমে যতই লাজে রাঙা হোন না কেন, পারফরম্যান্সে খামতি রাখেননি স্বস্তিকা। নায়িকার নাচ দেখে মুগ্ধ স্বয়ং জিত। উল্লেখ্য, জিত-শুভশ্রীর অভিমান ছবিতে অভিনয় করেছিলেন স্বস্তিকা। 

বিক্রমের প্রতি স্বস্তিকার এই সুপ্ত ভালোবাসার কথা জেনে, ফ্যানেদের প্রশ্ন, ‘শোভন কি জানে এই ভালোবাসার কথা?’ ‘কি করে বলব তোমায়’ শেষ হওয়ার পর ‘রাধিকা’র খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন স্বস্তিকা। চুল কেটে নিজের লুক বদলেছেন, একের পর এক সাহসী ফটোশ্যুটে খোলামেলাভাবে নিজেকে মেলে ধরছেন। আর এবার ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে আগমন হচ্ছে অভিনেত্রীর। খুব সম্ভবত, ২৮ অগস্ট জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে সেই বিশেষ পর্ব যার অংশ হচ্ছেন স্বস্তিকা। অন্যদিকে এইদিন থেকেই স্টার জলসায় সম্প্রচার শুরু ‘সুপার সিঙ্গার ৩’। যেই শো-এর অংশ হচ্ছেন শোভন।  দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেলে প্রেমিক-প্রেমিকার টক্কর দেখতে তাহলে তৈরি থাকুন। 

বন্ধ করুন