বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হল স্বস্তিকা দত্তর ফেসবুক প্রোফাইল, ক্ষুদ্ধ নায়িকা
স্বস্তিকা দত্ত (ছবি-ফেসবুক)
স্বস্তিকা দত্ত (ছবি-ফেসবুক)

‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হল স্বস্তিকা দত্তর ফেসবুক প্রোফাইল, ক্ষুদ্ধ নায়িকা

  • ইনস্টাগ্রামে ভিডিয়ো বার্তায় অনুরাগীদের সচেতন করলেন অভিনেত্রী। 

গতকাল (শুক্রবার) রাত থেকে আচমকাই গায়েব অভিনেত্রী স্বস্তিকা দত্তর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল। নায়িকার অভিযোগ ‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হয়েছে তাঁর ফেবসুক প্রোফাইল, ইনস্টাগ্রামে ভিডিয়ো বার্তা পোস্ট করে একথা জানান স্বস্তিকা। গোটা ঘটনায় বেজায় অস্বস্তিতে পর্দার ‘রাধিকা’, একইসঙ্গে ক্ষুদ্ধ অভিনেত্রী। 

গোটা ঘটনার সূত্রপাত স্বস্তিকার শুক্রবার রাতের একটি পোস্টকে ঘিরে। ফেসবুক প্রোফাইলে তিনি, তাঁর নামে গজিয়ে ওঠা একটি ভুয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট ও লিঙ্ক শেয়ার করে স্বস্তিকা সেই ফেক প্রোফাইলটি রিপোর্ট করবার আর্জি রেখেছিলেন অনুরাগী ও বন্ধুদের কাছে। যার কয়েক মিনিটের মধ্যই উড়ে যায় স্বস্তিকার প্রোফাইল। কেউ ইচ্ছাকৃতভাবে তাঁকে হয়রান করবার জন্য এই কাজ করেছে অভিযোগ স্বস্তিকার। তবে ইনস্টাগ্রাম ভিডিয়োতে স্বস্তিকা বলেন, খুব শীঘ্রই তিনি ফেসবুকে ফিরবেন, এবং আপতত ইনস্টাগ্রামের মাধ্যমে সরাসরি যোগাযোগ রাখবেন অনুরাগীদের সঙ্গে। 

 স্বস্তিকা ভিডিয়ো বার্তায় বলেন, ‘আমি একদম ভালো মুডে নেই কারণ আমার ফেসবুক প্রোফাইল নিষ্ক্রিয় করে দেওয়া হয়েছে। আমার টিম এবং ফেসবুক টিম উভয়েই সেটা পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে, কিন্তু আমি সত্যি অসন্তুষ্ট। কয়েক ঘন্টা আগেই আমার প্রোফাইলে আমি একটি ফেক অ্যাকাউন্টের ছবি ও লিঙ্ক আপলোড করে সেটা রিপোর্ট করতে বলেছিলাম, আমার মনে হচ্ছে তার বদলে কেউ আমার প্রোফাইল রিপোর্ট করে দিয়েছে…..’। 

উল্লেখ্য, স্বস্তিকার ফেসবুক প্রোফাইলটি এই মুহূর্তে নিরুদ্দেশ হলেও নায়িকার ভ্যারিফায়েড ফেসবুক পেজ-টি কিন্তু অক্ষত অবস্থায় রয়েছে। 

বন্ধ করুন