বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বস্তিকার ‘ঠাকুর জামাই' সুপারহিট! ভিডিয়োর নেপথ্যে কতটা খেটেছেন নায়িকা জানেন?
স্বস্তিকা দত্ত
স্বস্তিকা দত্ত

স্বস্তিকার ‘ঠাকুর জামাই' সুপারহিট! ভিডিয়োর নেপথ্যে কতটা খেটেছেন নায়িকা জানেন?

  • ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করে স্বস্তিকা জানিয়েছেন, ‘আপনারা যা দেখেছেন, তার নেপথ্যে যা ছিল’।

সদ্য মুক্তি পেয়েছে অভিনেত্রী স্বস্তিকা দত্তর নতুন মিউজিক ভিডিয়ো ‘ঠাকুর জামাই’। ‘কি বলবো তোমায়’এর প্রিয় 'রাধিকা', বিশিষ্ট অভিনেত্রী স্বস্তিকা দত্ত মিউজিক ভিডিয়োতে মুখ্য ভূমিকায় এই প্রথম বার। যদিও অভিনেত্রীর কথায়, তিনি নাকি মোটেই অতটা নাচে পারদর্শী নন। সদ্য মিউজিক ভিডিয়োর বিটিএস দৃশ্য সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। 

কীভাবে মিউজিক ভিডিয়োর জন্য প্রস্তুতি নিয়েছেন অভিনেত্রী? সেই ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করে জানিয়েছেন, ‘আপনারা যা দেখেছেন, তার নেপথ্যে যা ছিল’। এই গানের ভিডিয়ো নিয়ে নিজেও খুব উচ্ছ্বসিত ছিলেন অভিনেত্রী। সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘ঠাকুর জামাইয়ের অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। এই প্রথম আমি একটি আন্তর্জাতিক মিউজিক ভিডিয়োতে অংশ নিলাম’।

ইনস্টাগ্রাম লাইভে এসে অভিনেত্রী বলেছিলেন, ‘সকলের থেকে আলাদা হোক আমার প্রথম মিউজিক ভিডিয়ো, এটা চেয়েছিলাম। সেটা পেয়েছি’। শ্যুটিং থেকে গানের স্টেপ তোলার টুকরো মুহূর্ত তিনি তুলে ধরেন সামাজিক মাধ্যমের দেওয়ালে।

শীঘ্রই স্বস্তিকাকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। অরিজিৎ চক্রবর্তী পরিচালনায় ওয়েব সিরিজে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। 

 

বন্ধ করুন