বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Shovan-Sohini: ‘শোভন-সোহিনীকে চিনি না…’, জুলাইতে সাত পাক, হঠাৎ প্রাক্তনকে অস্বীকার স্বস্তিকার!

Swastika-Shovan-Sohini: ‘শোভন-সোহিনীকে চিনি না…’, জুলাইতে সাত পাক, হঠাৎ প্রাক্তনকে অস্বীকার স্বস্তিকার!

‘শোভন-সোহিনীকে চিনি না…’, জুলাইতে সাত পাক, হঠাৎ প্রাক্তনকে অস্বীকার স্বস্তিকার!

Swastika-Shovan-Sohini: প্রাক্তন প্রেমিককে অস্বীকার! সোহিনীর নামও মুখে আনলেন না স্বস্তিকা। প্রাক্তনের বিয়ের খবরে বিচলিত নায়িকা? 

শোভনের জীবনে প্রেম এসেছে বারবার। অবশেষে সোহিনীই নাকি শোভনের জীবনে ‘অপরিবর্তনশীল সরকার’। সেই অপরিবর্তনশীলতা ধরে রাখতে জুলাইতেই নাকি চারহাত এক হচ্ছে দুজনের। জল্পনা, ১৮ই জুলাই বিয়ের পিঁড়িতে বসছেন শোভন-সোহিনী। আরও পড়ুন-‘তোর এক্স এখন আমার এক্স’, হেসে গড়াগড়ি খেল স্বস্তিকা-ইমন; শোভনকে টানল নেটপাড়া

রণজয়ের সঙ্গে বিচ্ছেদ পর্ব ভুলে, ছ বছরের ছোট’ শোভনের গলায় মালা দিতে চলেছেন সোহিনী, এই সংক্রান্ত আলোচনা এখন টলিপাড়ার হট টপিক। একটা সময় অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে শোভনের মাখোমাখো প্রেম নিয়ে কম আলোচনা হয়নি টেলিপাড়ায়। ইমনের সঙ্গে ব্রেকআপের পর শোভন খুল্লমখুল্লা প্রেম করেছেন স্বস্তিকার সঙ্গে। কিন্তু ২০২৩-এ আচমকা ছন্দপতন। আলাদা হন তাঁরা। শোভন-স্বস্তিকার প্রেম কোনও লুকোছাপার বিষয় ছিল না, তবে হঠাৎ করেই প্রাক্তনকে অস্বীকার করলেন স্বস্তিকা। 

স্বস্তিকার কথায়, ‘আমার কাছে কাটা মানে কাটা, জোড়া মানে জোড়া, আমি ইন্টারভ্যালগুলোতে বিশ্বাসী নই’। নিবেদিতা অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে স্বস্তিকার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, ‘কে সরে গেছে?’ স্বস্তিকা সটান জানান, ‘ভালোবাসা সরে গেছে।’ কাজ আর ব্যক্তিগত জীবনকে এক করতে রাজি নন স্বস্তিকা। তাঁর প্রাক্তন প্রেমিক অন্য কারুর সঙ্গে প্রেম করছে, সেই ছবি কতটা ভাবায় স্বস্তিকাকে? প্রশ্ন শুনে স্বস্তিকা যা জবাব দিলেন তাতে তাজ্জব সকলেই।

নায়িকা বলেন, ‘আমার কোনও প্রাক্তন ছিল বলেই আমি জানি না। আমার কোনও এক্স ছিল না।’ এরপর সঞ্চালিকা শোভন-সোহিনীর নাম সরাসরি নিলে অভিনেত্রী পালটা বলেন, ‘আমি চিনি না ওদের’। একই সাক্ষাৎকারে নায়িকা আরও বলেন, ‘আমার সাক্ষাৎকারে আমি অন্যকে ফুটেজ দিতে চাই না’। নিন্দকদর দাবি, নাম না করেই শোভন-সোহিনীকে খোঁচা দিয়েছেন নায়িকা। 

প্রাক্তনের সঙ্গে তাঁর যোগাযোগ নেই স্বস্তিকার, কিন্তু প্রাক্তনের বিয়ের জল্পনা কি তাঁর কানে পৌঁছেছে? হিন্দুস্তান টাইমস বাংলার সামনে মুখ খুলেছিলেন স্বস্তিকা। তিনি বলেন, ‘একজনের সঙ্গে আমার সম্পর্ক ছিল, একজন আমার প্রাক্তন। অন্যজনকে আমি সিনিয়র অভিনেত্রী হিসাবে সম্মান করি। তাঁর কাজও দেখি। তাঁরা দুজনে যখন একে অপরের সঙ্গে থাকবে বলে সিদ্ধান্ত নিয়েছে, (কয়েক মুহূর্তের স্তব্ধতা) যদিও আমি জানি না প্রকাশ্যে এটা নিয়ে তাঁরা কোনও মন্তব্য করেছে কিনা। আমি একজন সাংবাদিকদের থেকে এই সুখবরটা শুনছি, তাঁরা যদি নিজেদের কমপ্যাটিবল ভেবে থাকেন এবং তাঁরা সাত পাকে বাঁধা পড়তে চান আমি দুজনেই শুভকামনা জানাব। এটা আমার শিক্ষা।’

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.