বাংলা নিউজ > বায়োস্কোপ > রাতারাতি নায়িকা বদল টলিউডে, সৌরভ দাসের বিপরীতে অভিনয় করতে রাজি নন স্বস্তিকা?
সৌরভ দাসের সঙ্গে অভিনয় করছেন না স্বস্তিকা দত্ত।
সৌরভ দাসের সঙ্গে অভিনয় করছেন না স্বস্তিকা দত্ত।

রাতারাতি নায়িকা বদল টলিউডে, সৌরভ দাসের বিপরীতে অভিনয় করতে রাজি নন স্বস্তিকা?

শোনা যাচ্ছে, সমস্যার সূত্রপাত স্বস্তিকাই। তিনিই না করেছেন ওয়েব সিরিজে কাজ করতে!

বলিউডে এরকমটা হামেশাই ঘটে। তবে টলিপাড়ায় এভাবে রাতারাতি নায়িকা বদল সত্যি দেখা যায় না! কথা হচ্ছে সৌরভ সাহা ও পরিচালক সৌম্যজিৎ আদকের ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’। বৃহস্পতিবারই খবর পাওয়া গিয়েছিল এই ওয়েব সিরিজ দিয়েই OTT প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ স্বস্তিকা দত্ত। এমনকী, অভিনেত্রী ও পরিচালক দু'জনেই সে খবর নিশ্চিত করেছিলেন সংবাদমাধ্যমকে। কিন্তু, রাত গড়াতেই বদলে গেল নাম। স্বস্তিকার জায়গায় টিমে এলেন দর্শনা বনিক। 

কিন্তু কেন এই রদ বদল? শোনা যাচ্ছে, সমস্যার সূত্রপাত স্বস্তিকাই। তিনিই না করেছেন ওয়েব সিরিজে কাজ করতে। এবার প্রশ্ন উঠছে সমস্যা কোথায়? ছবির আরেক মুখ্য চরিত্র সৌরভ দাসের কারণেই কি সরে আসা? যদিও এসব উড়ো কথা হাওয়ায় উড়িয়ে দিয়ে স্বস্তিকা জানিয়েছেন, তিনি যেই ধারাবাহিকে কাজ করছেন, তার সঙ্গে ডেট ক্ল্যাশ করছে এই নতুন প্রোজেক্টের। তাই বাধ্য হয়ে এটাকে ছেড়ে দেওয়া ছাড়া তাঁর কাছে কোনও উপায় ছিল না। পাশাপাশি, তাঁর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-তে আসতে চলেছে মেজর টুইস্ট। তাই আর কী…

তা পরিচালক সৌম্যজিতের কী মতামত? খোঁজ নিয়ে জানা গেল, স্বস্তিকা হোয়াটসঅ্যাপ এবং ফোনে কনফার্ম করেছিল। সেই মতোই ঘোষণা করা হয়েছিল ছবির অভিনেত্রীর নাম। মহরতের দিন কনট্র্যাক্টে সাইন হওয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার রাতেই স্বস্তিকা জানিয়েছেন তাঁদের জুলাইতে কাজ শেষ করা তাঁদের পক্ষে সম্ভব নয়। অগস্ট-সেপ্টেম্বরের আগে তিনি সময় দিতেও পারবেন না। 

তারপর রাতেই যোগাযোগ করা হয় দর্শনার সঙ্গে। ওয়েব সিরিজের গল্প মনে ধরেছে দর্শনার। তাই তিনি রাজি হয়েছেন অভিনয় করতে। ম্পর্কের টানাপড়েনের গল্প বলবে সিরিজটি। সৌরভ এবং দর্শনা ছাড়াও ওই সিরিজে রয়েছেন ঋষভ বসু এবং সৃজনী মিত্র।

বন্ধ করুন