বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হুমকি! প্রযোজকের বিরুদ্ধে ইম্পার দ্বারস্থ স্বস্তিকা

Swastika Mukherjee: ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হুমকি! প্রযোজকের বিরুদ্ধে ইম্পার দ্বারস্থ স্বস্তিকা

বিতর্কে স্বস্তিকা

Swastika Mukherjee: ‘শিবপুর’ ছবির অন্যতম প্রযোজকের বিরুদ্ধে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের গুরুতর অভিযোগ। পুলিশে নালিশ জানানোর পাশাপাশি ইম্পার দ্বারস্থ অভিনেত্রী। 

প্রযোজনা সংস্থার হাতে হেনস্থার শিকার স্বস্তিকা মুখোপাধ্যায়! এমনই অভিযোগে সরগরম টলিপাড়া। পরিচালক অরিন্দম ভট্টাচার্যের ‘শিবপুর’ ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা। এই ছবিরই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নায়িকার, তাঁকে নাকি সরাসরি হুমকি দেওয়া হয়েছে। অভিনেত্রীর ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হবে এমন হুমকি পেয়েছেন স্বস্তিকা! অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর গোটা বিষয় নিয়ে ইতিমধ্যেই পুলিশ অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। অন্যদিকে ইম্পা (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন)-এও অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। 

গত বছর এই ছবির শ্যুটিং সেরেছিলেন স্বস্তিকা। আগামী মে মাসে মুক্তি পাওয়ার কথা এই ছবির। অজন্তা সিংহ রায় এবং সন্দীপ সরকারের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি। পরিচালক অরিন্দম ভট্টাচার্য টলিপাড়ার পরিচিত মুখ। তিনি এই ব্যাপারে আনন্দবাজারকে জানিয়েছেন, ‘যে কোনও কাজে সৃজনশীল মতবিরোধ হতেই পারে। এ ক্ষেত্রেও তাই হয়েছে। বাইরে থেকে আমার কোনও মন্তব্য করা উচিত নয়।’ কোনও পক্ষ নিয়েই মন্তব্য করা থেকে বিরতই থাকলেন পরিচালক। টলিপাড়ার অন্দরের একটা অংশের অভিযোগ পরিচালকের ‘প্ররোচনা’-তেই প্রযোজকের বিরুদ্ধে এহেন অভিযোগ স্বস্তিকার। যদিও পুরোটাই রটনা বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক। তিনি স্পষ্ট জানান, নেতিবাচক প্রচারে বিশ্বাসী নন। গোটা বিষয় নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি স্বস্তিকা। 

প্রযোজনা সংস্থার তরফে অজন্তা সিং রায়ের সংস্থার মুখপাত্র স্পষ্ট জানান, ‘অভিযোগের সত্যি-মিথ্যা নিয়ে এখনই প্রকাশ্যে কিছু বলতে চাই না। তবে আমাদের কাছে যাবতীয় তথ্য-প্রমাণ রয়েছে। আইনত পদক্ষেপ নেওয়া হবে’। সংস্থার আইনজীবী শৌভিক বসু ঠাকুর সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে জানান, তাঁর মক্কেল নির্দোষ। তবে কেউ যদি ভুল কিছু করে থাকেন, তাহলে তাঁর মক্কেল সেটাকে সমর্থন করেন না, পাশাপাশি তাঁরা অভিনেত্রীর পাশে রয়েছেন।

আশির দশকের হাওড়ার শিবপুর অঞ্চলের প্রেক্ষাপটে তৈরি থ্রিলারধর্মী ছবি ‘শিবপুর’। এই ছবিতে দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যাওয়ার কথা স্বস্তিকা-পরমব্রতকে। এছাড়াও ছবিতে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, মমতা শঙ্করের মতো দাপুটে অভিনেতারা। যাবতীয় বিতর্ক পেরিয়ে নির্দিষ্ট দিনে যাতে ছবি মুক্তি পায়, সেটাই চাইছেন পরিচালক। অন্যদিকে গোটা বিষয় নিয়ে ইম্পা কী পদক্ষেপ গ্রহণ করে, সেইদিকেও তাকিয়ে টলিউড। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.