বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: নগ্ন ছবি বিতর্কে প্রযোজকের বিরুদ্ধে ইম্পায় স্বস্তিকা, বৈঠকে নেওয়া হল কোন সিদ্ধান্ত?

Swastika Mukherjee: নগ্ন ছবি বিতর্কে প্রযোজকের বিরুদ্ধে ইম্পায় স্বস্তিকা, বৈঠকে নেওয়া হল কোন সিদ্ধান্ত?

নগ্ন ছবি বিতর্কে স্বস্তিকা-প্রযোজক বৈঠক ইম্পায়

Swastika Mukherjee: শিবপুর ছবির প্রযোজকের বিরুদ্ধে স্বস্তিকা মুখোপাধ্যায় একাধিক অভিযোগ আনেন। তার অন্যতম হল তাঁর নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি। গত ৬ এপ্রিল দুই পক্ষ মিটিংয়ে বসেছিলেন। কী সিদ্ধান্ত নেওয়া হল সেখানে।

শিবপুর ছবি মুক্তির আগেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। একটার পর একটা বিতর্ক বাঁধছে এই ছবিকে ঘিরে। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এই ছবির প্রযোজকের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। গোটা বিষয়টা এখন পুলিশ তো বটেই, তাঁদের সঙ্গে ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন দেখছে। অভিনেত্রী তাঁদের দৃষ্টি আকর্ষণ করেছেন গোটা বিষয়ে।

৬ এপ্রিল ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন বা ইম্পার দফতরে একটি মিটিং বসে। সেখানে দুই পক্ষই উপস্থিত ছিলেন। স্বস্তিকা মুখোপাধ্যায় এদিন তাঁর ম্যানেজার এবং আইনজীবীর সঙ্গে হাজির হয়েছিলেন। অন্যদিকে অজন্তা সিংহরায় এবং সৃজিত শিবপুর ছবির তরফে উপস্থিত ছিলেন। তবে অরিন্দম ভট্টাচার্য অর্থাৎ শিবপুরের পরিচালক উপস্থিত ছিলেন না। অজন্তা হলেন শিবপুর ছবির প্রযোজক। আর এগজিকিউটিভ প্রযোজক হলেন সৃজিত। এদিন দুই তরফে বক্তব্যই শোনে ইম্পা।

স্বস্তিকা মুখোপাধ্যায় জানিয়েছেন এই ছবির প্রযোজক সন্দীপ সরকার গত একমাস ধরে অভিনেত্রীকে ইমেলে হেনস্থা করছেন। অভিনেত্রী মর্ফ করা নগ্ন ছবি নাকি সেই ব্যক্তি তাঁর এক পরিচিতের মাধ্যমে পাঠান। একই সঙ্গে তাঁকে হুমকি দেওয়া হয় যে তিনি প্রযোজকের কথা মতো কাজ না করলে নাকি সেই ছবি ভাইরাল করে দেওয়া হবে। পোস্ট করা হবে পর্ন ওয়েবসাইটে। ইম্পা দুই তরফে অভিযোগ শুনে জানিয়েছে যে তারা দ্রুত সিদ্ধান্ত নেবে।

অভিনেত্রী তাঁর কাছে থাকা যাবতীয় তথ্য এবং প্রমাণ পুলিশ সহ ইম্পার কাছে পেশ করেছেন। সবটা দেখে বৈঠকের পর এই সংগঠনের সভাপতি পিয়া সেনগুপ্ত বলেছেন 'আমরা পুরো বিষয়টাই গুরুত্ব দিয়ে শুনেছি। বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং সেগুলো আমরা যথা সময়ে জানিয়ে দেব।' তিনি আরও বলেন, 'আমরা এই মুহূর্তে যে অবস্থায় দাঁড়িয়ে রয়েছি, তাতে আমরা স্বস্তিকার পাশেই রয়েছি। কারণ শুধু মহিলা বলে নয়, ওঁর সঙ্গে যা যা ঘটেছে সেটা ঠিক হয়নি।'

আগামী মাসেই মুক্তি পাচ্ছে শিবপুর। কিন্তু অভিনেত্রী জানিয়েছেন তিনি আর এই ছবির প্রচারের সঙ্গে যুক্ত থাকতে চান না। তিনি স্রেফ এই ছবির ক্ষতি হোক এমনটা চাননি বলেই এতদিন এই অপমান এবং হেনস্থা সহ্য করেছেন বলেও জানান। অন্যদিকে এদিন ইম্পাকে অজন্তা জানিয়েছেন যে সন্দীপের এই কীর্তির কথা তিনি জানতেন না। এমন অবস্থায় তিনি এখন সন্দীপকে ছবি থেকে দূরে থাকতে বলতে পারেন কেবল।

বায়োস্কোপ খবর

Latest News

পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর? 'খারাপ স্ত্রী মানেই কু-মাতা নন,' শিশুকে বাবার হাতে দিল না আদালত রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও

Latest IPL News

স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.