বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের জন্মদিনে ‘টিপ টিপ বরসা পানি’র ছন্দে কোমল দোলালেন স্বস্তিকা, দেখুন ভিডিও
নাচের ছন্দে স্বস্তিকা
নাচের ছন্দে স্বস্তিকা

মেয়ের জন্মদিনে ‘টিপ টিপ বরসা পানি’র ছন্দে কোমল দোলালেন স্বস্তিকা, দেখুন ভিডিও

  • খোলা আকাশের নীচে উষ্ণতামাখা নাচ স্বস্তিকার। 

২১-এ পা দিয়েছে মেয়ে অন্বেষা মুখোপাধ্যায়। তাই বাড়ির ছাদেই পার্টি থ্রো করেছেন অভিনেত্রী স্বস্তিকা। পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রীর ঘনিষ্ট বন্ধু-বান্ধব, পরিবার এবং মেয়ের বন্ধু। সকলকে একসঙ্গে নিয়ে পার্টি করতে দেখা যায় অভিনেত্রীকে।

এমনিতেই খোলামেলা হাসিখুশি মনের মানুষ স্বস্তিকা। তারওপর একমাত্র মেয়ের ২১ বছরের জন্মদিন বলে কথা। ‘টিপ টিপ বরসা পানি’র ছন্দে অঙ্গ দুলিয়ে নাচ করতে দেখা গেল অভিনেত্রীকে। মেয়ের জন্মদিনের পার্টিতে এভাবেই চুটিয়ে আনন্দ করেছেন স্বস্তিকা। তাঁরই কিছু মূহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি নিজে।

অন্যদিকে, মায়ের আদর্শ মেনে মা’কে অনুসরণ করে বড় হয়েছেন অন্বেশা। সেলিব্রেশনের ছবি আপলোড করেছেন তিনিও। ক্যাপশনে স্বস্তিকা কন্যা লিখেছেন, ‘২১ বছর হয়ে গেল এখনও কিছু শিখলাম না’।

অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন অভিনীত ছবি ‘মোহরা’র বিখ্যাত গান ‘টিপ টিপ বরসা পানি’তে কোমর দোলাতে দেখা যায় স্বস্তিকা ও তাঁর মেয়ের নাচ এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মাত্র ১৮ বছর বয়সে গায়ক প্রমিত সেনের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী, ২ বছরের মধ্যেই বিবাহ-বিচ্ছেদ ঘটে। মেয়েকে একা হাতে মানুষ করেছেন সদ্য চল্লিশে পা দেওয়া অভিনেত্রী। অন্বেষার সঙ্গে বন্ধুর মতোই মেশেন স্বস্তিকা। আপতত মুম্বইয়ে পড়াশোনা করেছে সে। গোটা লকডাউনের সময়টা মেয়ের সঙ্গে মুম্বইতেই কাটিয়েছেন স্বস্তিকা। 

বন্ধ করুন