বাড়ি > বায়োস্কোপ > 'ক্যানসার হয়েছে নাকি, ড্রাগ নিচ্ছেন ?', ট্রোলাদের মোক্ষম জবাব স্বস্তিকার
স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি-টুইটার)
স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি-টুইটার)

'ক্যানসার হয়েছে নাকি, ড্রাগ নিচ্ছেন ?', ট্রোলাদের মোক্ষম জবাব স্বস্তিকার

  • ‘না আমি কোনওভাবেই ক্যানসার আক্রান্ত নই ( ঈশ্বরের আশীর্বাদে এখনো পর্যন্ত )। আমি কোনো মাদক সেবন করি না, কখনো কোনও রিহাবেও আমায় যেতে হয়নি’-এইভাবেই ট্রোলাদের একহাত নিলেন স্বস্তিকা।

তাঁর নতুন চুলের স্টাইল নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে চলা যাবতীয় চর্চা ও ট্রোলকে এক হাত নিলেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় । সম্প্রতি  নতুন হেয়ার স্টাইলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন স্বস্তিকা । কিন্তু সেই নতুন রূপে স্বস্তিকাকে অনেকেই মেনে নিতে পারেননি । ফলে ট্রোলের শিকার হন অভিনেত্রী | কিন্তু বরাবরের মতো এবারেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ওঠা অহেতুক কৌতূহলের গুছিয়ে জবাব দিলেন এই সাহসী বঙ্গতনয়া ।

যাবতীয় আলোচনার কেন্দ্রে থাকা নিজের নতুন হেয়ার স্টাইলে একটি ছবিটি পোস্ট করে স্বস্তিকা বলেন ' না আমি কোনো ভাবেই ক্যানসার আক্রান্ত নই ( ঈশ্বরের আশীর্বাদে এখনো পর্যন্ত ) । আমি কোনও মাদক সেবন করি না, কখনো কোনও রিহাবেও আমায় যেতে হয়নি । আমার ব্যক্তিগত জীবনে আমি কি করবো, না করবো , কিভাবে বাঁচবো সেটা একান্তই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত । আশা করি সবাই তাঁদের উত্তর পেয়ে গেছেন '। 

অভিনেত্রী রুক্মিণী মৈত্র , লেখক কিরণ মনরাল সহ অনেকেই নায়িকার পাশে দাঁড়িয়েছেন এই অযাচিত বিতর্কে। ছবিতে দেখা যায় তিনি একদিকে চুল ট্রিম করেছেন এবং অপর দিকে কাটেননি ।এটি এক ধরণের নতুন আন্ডার কাট হেয়ার স্টাইল হিসেবে পরিচিত । তাঁর অপরূপ লাবণ্য বরাবরই ভক্তকুলের মনে দোলা দিয়েছে । কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিন্দুকেরও অভাব নেই । অনেকেই তাঁর এই নতুন রূপকে শারীরিক অসুস্থতার ফলাফল কিনা জানতে চেয়ে খোঁচা দেন , কেউ বা তাঁকে খোলা চুলের ছবিতে বা নো-মেক আপ লুকেই দেখতে চান । যার জেরে আপাতত স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই স্ট্রেট ব্যাটে সমস্ত ট্রোলের জবাব দিলেন দুপুর ঠাকুরপোর উমা বৌদি ।

স্বস্তিকাকে শেষবার পর্দায় দেখা গেছে সুশান্ত সিংয়ের শেষ ছবি দিল বেচারাতে। তাছাড়া আমাজন প্রাইমে মুক্তিপ্রাপ্ত পাতাল লোক ওয়েব সিরিজে ডলি মেহেরা দর্শকদের মোহিত করেছেন তিনি। তাঁর আগামী ছবি তাসের ঘর শীঘ্রই মুক্তি পাবে বাংলা ওটিটি প্লাটফর্ম হইচই -তে ।

বন্ধ করুন