বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়েকে নিয়ে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা, কোথায় গেলেন অভিনেত্রী?
মেয়ের সঙ্গে স্বস্তিকা
মেয়ের সঙ্গে স্বস্তিকা

মেয়েকে নিয়ে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা, কোথায় গেলেন অভিনেত্রী?

  • হোটেলের ব্যালকনিতে দাঁড়িয়েও ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। হালকা ধূসর জ্যাকেট, গলায় অফ হোয়াইট মাফলার আর মাথায় লাল টুপি। 

কলকাতায় একে তো পেল্লায় গরম, তারওপর ভোটের উত্তাপ— এই সবের থেকে থেকে দূরে মেয়েকে নিয়ে ভূস্বর্গে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ইনস্টায় ছবি শেয়ার করেছেন গুলমার্গ থেকে। কালো ওভারকোট ও কালো টুপিতে সেলফি শেয়ার করে নায়িকা লিখেছেন অ্যাকিলাসের ‘হাউ স্ট্রেঞ্জ ইউ আর’ কবিতার কয়েক লাইন।

স্বস্তিকার ইনস্টা স্টোরি বলছে আপাতত তিনি রয়েছেন গুলমার্গে। বরফে ঢাকা গুলমার্গ মন ছুঁয়েছে নায়িকার। তাই তো সেখান থেকে পোস্ট করেছেন বেশ কয়েকটি ছবি ও ভিডিও। 

স্বস্তিকার শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে কুয়াশায় ঢেকে আছে গুলমার্গের পাইন বন। চারিদিকের নিস্তব্ধতা ভাঙছে পাখির ডাক। শহরের কোলাহল থেকে অনেক দূরে এ যেন এক অন্য ঠিকানা। স্বস্তিকার কথায়, ‘এখনও কোথাও শীত আছে... এই পৃথিবীতেই, কেননা এ যে স্বর্গ!’

হোটেলের ব্যালকনিতে দাঁড়িয়েও ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। হালকা ধূসর জ্যাকেট, গলায় অফ হোয়াইট মাফলার আর মাথায় লাল টুপি। ছিমছাম সাজে স্বস্তিকার এই ছবিতে এখন ভক্তদের লাইক আর কমেন্টের বন্যা।

সচারচর কাজের থেকে ছুটি মিললেই মেয়ে অন্বেষা সেনকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। আর পাঁচটা মায়ের মতোই আগলে রাখেন মেয়েকে। ইনস্টায় অন্বেষা আর স্বস্তিকার ছবি বলে দেয় মা-মেয়ের সম্পর্কের গভীরতা। কিছুদিন আগেই ২১-এ পা দিয়েছেন স্বস্তিকা-কন্যা।  গায়ক প্রমিত সেনের সঙ্গে বিচ্ছেদের পর মেয়েকে প্রায় একার হাতেই মানুষ করেছেন ‘মোহমায়া’-অভিনেত্রী। আপাতত পড়োশোনার জন্য মুম্বইতে রয়েছে অন্বেষা। 

বন্ধ করুন