বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee's daughter: প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট স্বস্তিকা কন্যার,মেয়ের কথা শুনে চিন্তায় নায়িকা!

Swastika Mukherjee's daughter: প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট স্বস্তিকা কন্যার,মেয়ের কথা শুনে চিন্তায় নায়িকা!

প্রেম করছেন অন্বেষা

Swastika Mukherjee's daughter: বেশ করেছি প্রেম করেছি! সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন স্বস্তিকা কন্যা, অন্বেষা। কোন চিন্তায় ঘুম উড়ল অভিনেত্রীর? 

টলিপাড়ার স্টারকিডদের মধ্যে হামেশাই চর্চায় থাকেন অন্বেষা। স্বস্তিকা এবং প্রমিত সেনের একমাত্র কন্যা। ছোট বয়সেই মা-বাবার সেপারেশনের পর মায়ের কাছেই থেকেছেন অন্বেষা। কলকাতায় স্কুলিং শেষ করে মুম্বইতে গিয়ে স্নাতোকস্তরের পড়াশোনা করেছেন, আপতত কার্ডিফে মাস্টার্স ডিগ্রী অর্জন করতে গিয়েছে সে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা স্বস্তিকা। মায়ের পথেই হাঁটল মেয়ে।

নিজের ব্য়ক্তিগত জীবন নিয়ে রাখঢাক রাখতে চান না অন্বেষা। তাই প্রকাশ্যেই জানালেন গত এক বছর ধরে প্রেম করছেন তিনি। রবিবার ছিল তাঁর প্রেম সম্পর্কের বর্ষপূর্তি, এইদিন প্রেমিকের সঙ্গে একগুচ্ছ ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন এই স্টার কিড। কার সঙ্গে প্রেম করছেন অন্বেষা? স্বস্তিকার হবু জামাইয়ের নাম শ্লোক চন্দন, কলকাতার ছেলে সে। মেয়ের সঙ্গে বন্ধুর মতো সম্পর্ক অভিনেত্রীর, তাই প্রেমে সম্পর্কের খুঁটিনাটি সবটাই তাঁর জানা।

প্রেমিকের উদ্দেশে ইনস্টাগ্রামে অন্বেষা লেখেন, ‘এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি, কিন্তু বিশ্বাস কর এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবের জন্য ধন্যবাদ, আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এইখানে। মা জিজ্ঞাসা করে তুমি আমাকে প্রথম যে বেলুনটা দিয়েছিলে সেটা আজও কী করে জ্বলে এবং তার ভিতরটা আজও কী করে হাওয়ায় ভরপুর? আমি বলি এটাই ভালোবাসা (তা শুনে অবশ্য মা গোল গোল করে চোখ পাকায় আমায় দেখে) আর একমাস পরেই বাড়ি আসছি, তোমার কাছে। আই লাভ ইউ’।

কোনও ছবিতে অন্বেষার গালে ভালোবাসার চুমু আঁকল শ্লোক, কোথাউ আবার প্রেমিককে বিছানার মাঝখানে জাপটে ধরেছে অন্বেষা। প্রেমিকের দেওয়া প্রথম উপহার, লাল বেলুনের ছবিও পোস্ট করেছেন স্বস্তিকা-কন্যা। মেয়ের এই গদগদ ভালোবাসা দেখে কী প্রতিক্রিয়া স্বস্তিকার? কমেন্ট বক্সে বেশ চিন্তা জাহির করতে দেখা গেল তাঁকে।

মেয়ের কথার রেশ টেনে স্বস্তিকা লেখেন, ‘তবে আমার সঙ্গে বাড়িতে কে থাকবে?’ প্রেমিকার মায়ের এই করুণ আকুতি দেখে শ্লোক পালটা জবাবে লেখেন, ‘আমি বাধ্য হয়েই তোমার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি’।

<p>মেয়ের পোস্টে স্বস্তিকার বার্তা </p>

মেয়ের পোস্টে স্বস্তিকার বার্তা 

সেদিনের ছোট্ট মেয়েটা যে আর ছোট নেই তা ভালোই অনুভব করছেন স্বস্তিকা। তাঁর বোন অজপা লেখেন, ‘ভাবা যায়…দুজনকে অনেক অভিনন্দন, ভালোবাসায় থেকো’।

মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেছিলেন স্বস্তিকা। দু-বছরের বেশি টেকেনি বিয়ে। মেয়ে কোলে অল্পবয়সেই শ্বশুরবাড়ি ছেড়েছিলেন স্বস্তিকা। তখনও গ্ল্যামার দুনিয়ার পরিচিত নাম হয়ে ওঠেননি সন্তু মুখোপাধ্যায় কন্য়া। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘ অল্প বয়সে বিয়ে নিয়ে আমার কোনও আফসোস নেই। কারণ আমি যখন ভাবি জীবনটা আমি ওই বিয়েটা ছাড়াও কাটাতে পারতাম, আমার মনে হয় তাহলে অন্বেষা আমার সঙ্গে থাকতো না। আর এই ভাবনাতেই মনে হয় তাহলে তো আমার অস্তিত্বটাই অবলুপ্ত হয়ে যেত। আমি এই বিশ্বব্রহ্মাণ্ডের কাছে কৃতজ্ঞ যে অন্বেষাকে আমি পেয়েছি। ও না থাকলে আমি ধ্বংস হয়ে যেতাম।'

আরও পড়ুন-‘সারা মুখে আঁচড়ে দিল’,জোর করে বউয়ের গর্ভপাত করানোর অভিযোগ ওড়াল 'মিঠাই'-এর নায়ক

বায়োস্কোপ খবর

Latest News

'গণতন্ত্রের কাতিল' মুখ্যমন্ত্রী! চাকরি বাতিল নিয়ে সরব রুদ্রনীল, বললেন, ‘এরপরও…’ রাজারামের ৫ লিঙ্কম্যান আছে কলকাতায়, সন্দেহভাজনদের খোঁজ চালাচ্ছে পুলিশ ভিড় থেকে দূরে থাকতে চাইছেন অমিতাভ? অযোধ্যার পর আলিবাগে জমি কিনলেন বিগ বি ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা ‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার

Latest IPL News

IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.