বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: ‘শ্যামবর্ণ হলেও চলবে কিন্তু…’, কেমন পাত্র চাই? জানালেন স্বস্তিকা, ফের বিয়ে নাকি?

Swastika Mukherjee: ‘শ্যামবর্ণ হলেও চলবে কিন্তু…’, কেমন পাত্র চাই? জানালেন স্বস্তিকা, ফের বিয়ে নাকি?

স্বস্তিকা মুখোপাধ্যায়

Swastika Mukherjee: বিয়ের জন্য পাত্র খুঁজছেন স্বস্তিকা? অভিনেত্রীর ফেসবুক পোস্ট ঘিরে হইচই। 

টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে চল্লিশেও মোহময়ী এই সুন্দরী। আজকাল তো টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের পায়ের নীচের মাটি অনেকখানি শক্ত করে ফেলেছেন স্বস্তিকা। সামনেই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘কালা’ (qala), তার আগে সোশ্যাল মিডিয়ায় ‘পাত্র চাই’-এর বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা। হ্যাঁ, সৎ পাত্র খুঁজছেন অভিনেত্রী। 

ছক ভাঙতে বরাবর ওস্তাদ স্বস্তিকা মুখোপাধ্যায়। বলা ভালো, স্বস্তিকা মানেই টলিউড ইন্ডাস্ট্রিতে সাহসিতার আরেক নাম। স্বস্তিকার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলবার নেই, পাশাপাশি নায়িকার বোল্ড ব্যক্তিত্বও বরাবরই নজর কাড়ে। এবার কেমন পাত্র চাই, সেনই নিয়ে ফেসবুকে লম্বা ফিরিস্তি দিয়ে ফেললেন স্বস্তিকা। অভিনেত্রী পছন্দ আর অপছন্দের কথা জেনে তো রীতিমতো নড়েচড়ে বসেছে তাঁর ভক্তরা। 

কেমন পাত্র চেয়েছেন নায়িকার? স্বস্তিকা লিখেছেন, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না।’ ব্যাস, এইটুকুতেই স্বস্তিকা বুঝিয়ে দিলেন কেন ব্যতিক্রম তিনি। এরপরেই অভিনেত্রীর ঝুলি থেকে বেরিয়ে এসে বাকি চাওয়া। পাত্রকে অতি অবশ্যই ‘বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরাজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।’

এখানেই শেষ নয়, সারমেয়দের প্রতি পাত্রের ভালোবাসা থাকতে হবে। স্বস্তিকার সাফ বার্তা, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এই সব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।’ স্বস্তিকার সারমেয় প্রীতির কথা তো সবার জানা। অবলাদের জন্য সোশ্যাল মিডিয়ায় অসংখ্য পোস্ট করেন স্বস্তিকা। কখনও আশ্রয়হীন সারমেয়কে নতুন ঘর খুঁজে দিতে, কখনও তাঁদের চিকিৎসার স্বার্থে। স্বস্তিকার পোস্টে ঝাঁপিয়ে পড়ে মন্তব্য করছেন পুরুষ অনুরাগীরা। বিয়ের প্রস্তাবে ভরে যাচ্ছে স্বস্তিকার ফেসবুক পোস্টের কমেন্ট বক্স। কিন্তু এইসব শর্ত মানলে কি সত্যি ফের ছাতনা তলায় বসবেন স্বস্তিকা? এখানেই লুকিয়ে আসল রহস্য। 

সামনেই বিয়ের মরসুম। আর তার আগে এক সংবাদমাধ্যমের হয়ে কভারশ্যুট করতে কনে সেজেছেন স্বস্তিকা। কখনও গাঢ় জামরঙা বেনারসিতে ঝলমলে স্বস্তিকা। কখনও আবার লাল কিংবা গোলাপি বেনারসিতে নিজেকে সাজালেন তিনি। ফটোশ্যুটের ঝলক শেয়ার করে এই সকল শর্ত দিয়েছেন স্বস্তিকা। কনে সেজে তৈরি স্বস্তিকা, মণ্ডপও রেডি। তাই পাত্র মিললে কি বিয়েটা সেরে ফেলবেন স্বস্তিকা? জবাব একমাত্র তিনিই জানেন! 

 

 

বন্ধ করুন