বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Shilajit age gap: শিলাজিতের বাহুডোর আগলে স্বস্তিকা, প্রেমচর্চা তুঙ্গে, দুজনের বয়সের ফারাক জানেন?

Swastika-Shilajit age gap: শিলাজিতের বাহুডোর আগলে স্বস্তিকা, প্রেমচর্চা তুঙ্গে, দুজনের বয়সের ফারাক জানেন?

শিলাজিৎ-স্বস্তিকার অসমবয়সী বন্ধুত্ব ঘিরে চর্চা! নায়িকা ঠিক কত ছোট গায়কের থেকে?

Swastika-Shilajit age gap: শিলাজিৎ-স্বস্তিকার অসমবয়সী বন্ধুত্ব ঘিরে চর্চা! নায়িকা ঠিক কত ছোট গায়কের থেকে?

প্রেম কি কোনও বয়স আছে? আর বন্ধুত্বের? আপতত টলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শিলাজিৎ মজুমদারের প্রেমচর্চা। তাঁরা যদিও এই সম্পর্ককে বন্ধুত্বের নাম দিয়েছেন। এই অসময়বয়সী বন্ধুত্বের চর্চা উস্কে দিলেন অভিনেত্রী নিজেই। আরও পড়ুন-‘সমাজ-স্বীকৃত সম্পর্কের বাইরে কোনও সম্পর্ক…’, শিলাজিতকে নিয়ে অকপট স্বস্তিকা

এদিন ঘরোয়া গানের আড্ডার ফাঁকে শিলাজিতের সঙ্গে তোলা কিছু ক্যানডিড ছবি ফেসবুকের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন স্বস্তিকা। সেই ছবি ঝাপসা হলেও তাঁর সম্পর্কের সমীকরণ কিন্তু স্পষ্ট। ছবির ক্যাপশনে লেখা, ‘চেনা দুঃখ..চেনা সুখ…চেনা চেনা হাসি মুখ’। সঙ্গে একটা লাল হৃদয়ের ইমোজি যোগ করেছেন তিনি।

এই ছবির কমেন্ট বক্সে নানান মন্তব্য। একজন স্বস্তিকাকে অভিনন্দন জানালেই তিনি পালটা জানতে চান, ‘কী জন্য?’ কেউ আবার এমন সুন্দর কিছু মুহূর্ত নায়িকার সঙ্গে কাটানোর কথা আবদার করে বলেন। কড়াভবে সেই অনুরোধ ফেরান স্বস্তিকা। অনেকে কটাক্ষ করতেও ছাড়েননি। কেউ লেখেন, ‘আবার নতুন করে শুরু হলো বুঝি।’ কেউ বলছেন, ‘এবার কি বেডরুমের ছবি দেবেন?’ তবে ট্রোল পুলিশকে পাত্তা দিতে না-রাজ দুজনেই। জীবনটা নিজেদের শর্তে বাঁচেন তাঁরা। 

দুজনের বন্ধুত্ব জমাটি। তবে বয়সের ফারাক অনেকটাই। শিলাজিৎ-এর বয়স ৬০-র আশেপাশে। উইকিপিডিয়া বলছে এখন ‘ঝিন্টি’র স্রষ্টার বয়স ৫৮। যদিও শিলাজিৎ ঘনিষ্ঠ রূপসা দাশগুপ্ত (রূপম ইসলামের স্ত্রী) কিছুদিন আগেই জানিয়েছিলেন শিলাজিৎ-এর বয়স এখন ৬০, এই বছরে ৬১-তে পা দেবেন তিনি। 

অন্যদিকে স্বস্তিকাও নিজের বয়স নিলে লুকোছাপা করেন না। ১৯৮০ সালে জন্মে ছিলেন সন্তু মুখোপাধ্যায় কন্যা। এই বছর ৪৪-এ পা দেবেন তিনি। তাই সেই হিসাবে শিলাজিৎ-এর বয়সে প্রায় ১৪ বছরের ছোট স্বস্তিকা। শিলাজিৎ-এর সঙ্গে স্বস্তিকার প্রথম যখন আলাপ, সেই সময় নায়িকার বয়স ছিল ২২-২৩। মাঝে এক দশকেরও বেশি সময় দুজনের যোগাযোগ ছিল না, হঠাৎ করেই জমে উঠেছে বন্ধুত্ব। 

আজকাল শিলাজিতের গানের আসরে স্বস্তিকার মুখ প্রায়ই দেখা যাচ্ছে। প্রেমচর্চা তাঁর কানে আসেনি এমনটা নয়। স্বস্তিকা বলছে,'সমাজ-স্বীকৃত সম্পর্কের বাইরে কোনও সম্পর্ক দেখলেই লোকে নানা কথা বলে। তাতে আমার কিছুই এসে যায় না'। অজান্তেই যুবতী স্বস্তিকাকে প্রভাবিত করেছিল শিলাজিতের কেয়ার-ফ্রি ব্যক্তিত্ব। লোকের কথায় কিচ্ছু এসে না যাওয়া, জাজমেন্টাল না হওয়ার ভাবনাটা শিলাজিতের থেকে পেয়েছেন স্বস্তিকা, এতদিনে উপলব্ধি করেছেন অভিনেত্রী। সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বললেন, ‘আজ পিছন ফিরে তাকালে বুঝতে পারি, এই যে লোকের কথায় কিছু এসে না যাওয়া, জাজমেন্টাল না হওয়া– এটার অনেকটাই আমার ওর থেকে পাওয়া।’

 

বায়োস্কোপ খবর

Latest News

Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত গোটা শ্রাবণ জুড়ে মহাদেবের আশীর্বাদ পাবে ৩ রাশি, কাছে আসবে না কোনও বিপদ বিয়ের আগে গর্ভবতী অপর্ণা-কন্যা! কঙ্কনাকে গাঁটছড়া বাঁধার কারণ নিয়ে কী বলেন রণবীর বন্দুর উঁচিয়ে 'জমি দখলের' চেষ্টা, অবশেষে পুলিশের জালে IAS পূজা খেদকরের মা ব্রিজে চলছিল ফটোশুট, আচমকা ট্রেন আসতেই ৯০ ফুট গভীর খাদে ঝাঁপ দম্পতির সঞ্জুর ব্যাট দিয়ে খেলছেন সাঙ্গাকারা! মজার প্রতিক্রিয়া দিলেন RR ক্যাপ্টে আম্বানিদের কুকুর ‘হ্যাপি’র জন্য মার্সিডিজ গাড়ি, দাম শুনলে যে কারও চোখ উঠবে কপাল 'ভালোবাসার নামে ছেলেকে ঠকিয়েছে স্মৃতি', আরও বিস্ফোরক দাবি শহিদ ক্যাপ্টেনের বাবার এবার গুরু পূর্ণিমায় বিরল কাকতালীয় শুভ যোগের সংযোগ, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.