বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্তদের জন্য স্বস্তিকার ভূমিকায় মুগ্ধ নেটদুনিয়া
স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি সৌজন্যে - ট্যুইটার
স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি সৌজন্যে - ট্যুইটার

করোনা আক্রান্তদের জন্য স্বস্তিকার ভূমিকায় মুগ্ধ নেটদুনিয়া

এবার করোনা আক্রান্তদের জন্য এগিয়ে এলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন টিকা কেন্দ্র, করোনা পরীক্ষাকেন্দ্রের নম্বর সহ বেশ কিছু সাহায্যকারী নম্বর।

সারা দেশে ফের একবার বাড়ছে করোনা। পরিস্থিতির অবনতি হচ্ছে প্রতিদিন।চিকিৎসকদের উদ্বেগ বাড়িয়ে কলকাতা সহ রাজ্যেও বাড়ছে করোনা সংক্রমণের হার।সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউডের তারকা,করোনার সংক্ৰমণ থেকে বাদ যাচ্ছেন না কেউই।এমন কঠিন পরিস্থিতিতেই এগিয়ে এলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে এক্ষেত্রে মোটেই অভিনেত্রী হিসেবে এগিয়ে আসেননি তিনি।বরং বলা ভালো,সম্পূর্ণ ভিন্ন রূপে।সোশ্যাল মিডিয়ায় টিকা কেন্দ্র,করোনা পরীক্ষা কেন্দ্রের টোল ফ্রি নম্বর সহ বেশ কিছু সাহায্যকারী নম্বর শেয়ার করলেন তিনি। পাশাপাশি প্রকাশ করলেন বর্তমান পরিস্থিতি প্রসঙ্গে নিজের দুশ্চিন্তার কথাও। 

বরাবরই বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে সরব হয়েছেন স্বস্তিকা।অনেক ক্ষেত্রে অগ্রণী ভূমিকাও পালন করতে দেখা গেছে এই জনপ্রিয় অভিনেত্রীকে।এবার সকলের উদ্দেশে এক আন্তরিক বার্তা পাঠালেন তিনি।সোশ্যাল মিডিয়ায় চিঠির আকারে লেখা ওই  পোস্টে স্বস্তিকা জানিয়েছেন এরকম পরিস্থিতিতে চাইলেও কারোর পাশে দাঁড়াতে পারছেন না।করতে পারছেন না সাহায্য। এই না পারার অপরাধবোধ যে তাঁকে কুরে কুরে খাচ্ছে সেকথাও অকপটে স্বীকার করেছেন তিনি। স্বস্তিকার কথায়,'গত কয়েক দিন ধরে ভীষণ অসহায় লাগছে।চাইলেও কাউকে সাহায্য করতে পারছি না।' এরপরেই ওই প্রয়োজনীয় সাহায্যকারী নম্বরগুলি তিনি শেয়ার করেন।সঙ্গে জানান,এই প্রতিটি নম্বর তিনি নিজে 'চেক' করে নিয়েছেন।প্রতিটি নম্বরই আপডেটেড।ভবিষ্যতে যদি কোনও নম্বর বদল হয়,সেটাও তিনি জানিয়ে দেবেন বলে লেখেন স্বস্তিকা।বলাই বাহুল্য, স্বস্তিকার এই পদক্ষেপে মুগ্ধ নেটদুনিয়া।অভিনেত্রীর এহেন মানবিকতার পরিচয় পেয়ে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিতে কার্পণ্য করেনি নেটিজেনরা। 

 

বন্ধ করুন