বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Shovan: বিচ্ছেদের পর কাদা ছোড়াছুড়ি, শোভনের ‘প্রাক্তন’ কটাক্ষে ‘জঘন্য’ বললেন স্বস্তিকা?

Swastika-Shovan: বিচ্ছেদের পর কাদা ছোড়াছুড়ি, শোভনের ‘প্রাক্তন’ কটাক্ষে ‘জঘন্য’ বললেন স্বস্তিকা?

স্বস্তিকা-শোভন (ছবি ইনস্টাগ্রাম)

টলিউডে পরপর প্রেম ভাঙার গল্প। আপাতত খবর রয়েছে ভাঙন ধরেছে শোভন-স্বস্তিকার সুখের সংসারে। তারপর থেকেই কি একে-অপরকে নিশানা করে চলছে পোস্ট?

একসময় তাঁদের ভালোবাসার রঙে লাল হত সোশ্যাল মিডিয়া। প্রকাশ্যে চলত প্রেমের বহিপ্রকাশ। ভালোবাসার মানুষকে নিয়ে কতই না মন ভোলানো পোস্ট। তবে খবর বলছে, প্রেমটা টেকেনি তাঁদের। আর ভালোবাসার বিচ্ছেদ হতেই শুরু হয়ে গেল কাদা ছোড়াছুড়ি। নিশ্চয়ই বুঝে গিয়েছেন কাঁদের কথা হচ্ছে। শোভন গঙ্গোপাধ্যায় ও স্বস্তিকা দত্ত। প্রকাশ্যে দুজনের কেউই মুখ খোলেননি। তবে নেটিজেনদের একাংশের ধারণা নাম না নিয়ে প্রাক্তনদের কটাক্ষ করছেন দুজনেই।

শোভন বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘নিজেকে ক্ষমা করে দাও, যে ভাবে নিজের প্রাক্তনকে বহু বার করেছ।’ আর তার কিছু ঘণ্টা পরই যেন জবাব দেন স্বস্তিকা। নিজের তিনটি ছবি শেয়ার করেছেন। দেখা যাচ্ছে ঘরের ভিতর যোগাশনে মগ্ন তিনি। পরে আছেন সাদা রঙের একটি টি-শার্ট। আর ক্যাপশনে দিয়েছেন টি-শার্টে থাকা একটি কোটেশন। যেখানে লেখা রয়েছে, ‘ইউ সাক এনিওয়ে’ অর্থাৎ ‘যাই হোক না কেন, তুমি জঘন্য’।

শোভন-স্বস্তিকার বিচ্ছেদে তৃতীয় ব্যক্তি হিসেবে যে নামটা বারবার উঠে আসছে তা হল ইমন চক্রবর্তী। একসময় এই ইমনের সঙ্গেই প্রেম ছিল শোভনের। সেসব যদিও এখন অতীত। ইমন ঘর বেঁধেছেন নীলাঞ্জনের সঙ্গে। তাই এমন রটনায় অবাক গায়িকাও, সাফ জানিয়েছেন তিনি চান স্বস্তিকা-শোভন ভালো থাকুক। দুজনের কোনও বিচ্ছেদের খবরও তাঁর কাছে নেই। আর নিজের পারফেক্ট স্বামীতেই তিনি খুশি।

ইমনের নাম ওঠায় অস্বস্তিতে শোভন-স্বস্তিকাও। আনন্দবাজার অনলাইনকে ছোট পরদার ঝিলমিল বলেছেন, ‘এটা আমার আর শোভনের ব্যক্তিগত ব্যাপার, এখানে কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই।’

এমনিতেই সময়টা একটু হলেও খারাপ যাচ্ছে স্বস্তিকার। মাত্র কয়েক মাসেই তাঁর ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’কে সরিয়ে দেওয়া হয়েছে প্রাইম টাইম থেকে। টিআরপি টপার অনুরাগের ছোঁয়ার সঙ্গে টিআরপি-র টক্করে পেরে না ওঠায় পাঠিয়ে দেওয়া হয়েছে দুপুরের স্লটে। সেই জায়গায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক মুকুট। যা নিয়ে আপত্তি তুলেছিলেন স্বস্তিকার অনুরাগীরা। কিন্তু মাসকয়েক ধরে চলেও গল্প দর্শক মনে দাগ কাটতে পারেনি। পাল্লা দিতে পারেনি বর্তমানের টিআরপির টক্করকে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.