বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রেডিওর সঙ্গে প্রেমের সংজ্ঞাটা বদলে গেল’, মীরের মির্চি ছাড়ার খবরে স্বস্তিকা

‘রেডিওর সঙ্গে প্রেমের সংজ্ঞাটা বদলে গেল’, মীরের মির্চি ছাড়ার খবরে স্বস্তিকা

মীরের মির্চি ছাড়ার খবরে মন খারাপের কথা জানিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়

‘কত সহস্র শ্রোতার মতন আমিও গুমরে মরছি, এই মন খারাপ সামলে উঠতে লাগবে অনেকটা সময়’, মীরের মির্চি ছাড়ার খবরে দুঃখ প্রকাশ স্বস্তিকার।

রথের দিন সকাল সকাল অনুরাগীদের জন্য মন খারাপের খবর দিয়েছেন সঞ্চালক-কমেডিয়ান-অভিনেতা মীর আফসার আলি। নেটমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন, মির্চি ছাড়ছেন তিনি। কমেন্ট বক্সে উপচে পড়ছে নানা প্রশ্ন, মন খারাপের বার্তা। আকাশের কালো মেঘের মতোই আজ মীর অনুরাগীদের মন খারাপ।

মীরের মির্চি ছাড়ার খবরে নিজের মন খারাপের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। ইন্ডাস্ট্রিতে মীর এবং স্বস্তিকার দীর্ঘ দিনের খুব ভালো বন্ধুত্ব।

মন খারাপের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করেছেন স্বস্তিকা। সঙ্গে রেডিয়ো স্টেশনে দাঁড়িয়ে মীরের একটি ছবিও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘রেডিওর সঙ্গে প্রেমের সংজ্ঞাটা আজ বদলে গেল। কত সহস্র শ্রোতার মতন আমিও গুমরে মরছি, এই মন খারাপ সামলে উঠতে লাগবে অনেকটা সময়।’

আরও পড়ুন: মির্চি ছাড়ার ঘোষণা মীরের, 'রেডিও ছাড়ছি না' জানিয়ে কী ইঙ্গিত করলেন?

আরও লেখেন, ‘তোমার জন্য আমার সকালগুলো অন্যরকম ছিল। এই শহর, নিজের বাড়ি, নিজের পরিবার ছেড়ে অন্য শহরে যখন কাজ করতে গেছি, এয়ারর্পোট অবদি সর্বদা সঙ্গী ছিলে তুমি, কত কথা, কত গল্প, কত পছন্দের গান বাজিয়েছ তুমি, কত কিছু শুনেছি তোমার গলায়, কত স্মৃতি...’।

শেষে লেখেন, ‘রেডিও মির্চির সঙ্গে আলাপ ও তোমারি হাত ধরে, মনে পড়েনা কোনোদিন তোমার অনুপস্থিতিতে ওখানে পা রেখেছি বলে। খুব কষ্ট হচ্ছে। আজকে আকাশটা যেমন আংশিক মেঘলা, আমাদের মনগুলোও তেমন, রেডিওতে তাড়াতাড়ি ফিরে এসো বন্ধু আমার, অনেক ভালবাসা তোমার জন্য মীর।’

আর পাঁচটা সাধারণ শ্রোতার মতো স্বস্তিকাও যে মীরের কণ্ঠ-ভক্ত তা বলাই যায়। তাঁর মির্চি ছাড়ার খবরে যেমন নেটদুনিয়ায় অনুরাগীরা দুঃখ প্রকাশ করেছেন, তেমনি স্বস্তিকাও নিজের মন খারাপের কথা জানিয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.