HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > মীর-স্বস্তিকাকে নিয়ে খবরের শিরোনামে ‘যৌন ইঙ্গিত’! মিডিয়া হাউজকে একহাত নায়িকার
মীর আর স্বস্তিকা। 

মীর-স্বস্তিকাকে নিয়ে খবরের শিরোনামে ‘যৌন ইঙ্গিত’! মিডিয়া হাউজকে একহাত নায়িকার

  • একটি খবরে অভিনেত্রীর ভক্ত কমেন্টে ট্যাগ করেন তাঁকে। লেখেন, ‘যৌন ইঙ্গিতবাহী’ খবরের জন্য আইনি ব্যবস্থা নেওয়া উচিত তাঁর। আর তারই উত্তর দেন স্বস্তিকা। যা নিমেষে ভাইরাল। 

স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবরই ঠোঁটকাটা। সত্যি কথা জোর গলায় বলতে দ্বিধা বোধ করেন না তিনি কখনোই। তাই তো এক বাংলা সংবাদমাধ্যমের তরফে তাঁকে নিয়ে পরিবেশিত খবরে আপত্তি জানালেন সরাসরি। শুধু তাই নয়, ওই সংবাদমাধ্যমের ফেসবুক পেজে গিয়ে কমেন্টে বিরক্তি জাহির করে নিলেন। যা নিমেষে ভাইরাল। অনেকেরই মত, নিন্দুকদের অকেবারে উচিত শিক্ষা দিয়েছেন অভিনেত্রী।

‘মীর তাঁর সঙ্গে সময় কাটাতে চান! তাই একসঙ্গে শরীরচর্চা শুরু স্বস্তিকার?’ এই শিরোনামের একটি খবরে অভিনেত্রীর ভক্ত কমেন্টে ট্যাগ করেন তাঁকে। লেখেন, ‘যৌন ইঙ্গিতবাহী’ খবরের জন্য আইনি ব্যবস্থা নেওয়া উচিত তাঁর। আর তারই উত্তর দেন স্বস্তিকা। লেখেন, ‘এদের নিয়ে আমি খুব বিরক্ত আর পরিশ্রান্ত। আর লোকজনও বা কি?যা লেখা হচ্ছে তাই বিশ্বাস করে নিচ্ছে? কমেন্টস দেখুন নিজেই বুঝতে পারবেন। ঘেন্না ধরে যাওয়া ছাড়া আর কিছুই করার নেই।’

সেই ভাইরাল কমেন্ট।

প্রসঙ্গত, জিমে শরীরচর্চার কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সঙ্গে জানিয়েছিলেন মীরকে দেখেই উৎসাহ পেয়েছেন। আর মীরের একসঙ্গে সময় কাটানোর ডাকেই এই জিমে জয়েন করা।

দিনকয়েক আগে স্বস্তিকাকে সোশ্যাল মিডিয়ায় লিখতে দেখা গিয়েছিল, ‘বলুন দুদু্ ,ডুডু নয়…নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু’। এর আগেও শরীর নিয়ে ওঠা কটাক্ষে এভাবেই জবাব দিয়েছিলেন তিনি।