বাংলা নিউজ > বায়োস্কোপ > চরিত্রহীন ৩ :'প্রেমে পাগলামি না থাকলে তো আমরা পর্নোগ্রাফি হয়ে যাব',বললেন স্বস্তিকা
এবার চরিত্রহীনে স্বস্তিকা 
এবার চরিত্রহীনে স্বস্তিকা 

চরিত্রহীন ৩ :'প্রেমে পাগলামি না থাকলে তো আমরা পর্নোগ্রাফি হয়ে যাব',বললেন স্বস্তিকা

  • 'তবুও কিছু বুদ্ধিমানরা বলবে এ তো বেড সিন, জাস্ট বেড সিন', বিতর্ক উস্কে প্রকাশ্যে এল টিজার। 

কাদামাখা সিক্ত শরীরে অন্তরঙ্গে মুহূর্তে লীন স্বস্তিকা-সৌরভ। ঠিক এইভাবেই চরিত্রহীনের টিজারে ধার দিলেন স্বস্তিকা। তবে এই টিজার যে বিতর্কের আগুন উস্কে দেবে সে কথা বোধহয় ভালোভাবেই জানা রয়েছে নায়িকার। তাই তো টিজারে নিজের মুখেই স্বস্তিকাকে বলতে শোনা গেল - 'যেমন কিছু বুদ্ধিমানরা বলবে এ তো বেড সিন, জাস্ট বেড সিন'।

মাত্র ৪৬ সেকেন্ডের এই টিজার হইচই ফেলেছে নেটদুনিয়ায়। দুটো শরীর যেন আষ্টেপৃষ্ঠে একে অপরকে জড়িয়ে রেখেছে- ঠোঁটে ঠোট- আলো আঁধারি পরিবেশে প্রেমের উষ্ণতা ছড়াচ্ছে এই জুটি। ব্যাকগ্রাউন্ডে মাদকোতায় ভরা মিউজক ও চেনা নারী কন্ঠ বলে উঠছে- ‘সব পাগলামির পিছনেই একটা কারণ থাকে। আর সব প্রেমেই থাকে পাগলামি। তা না হলে তো আমরা পর্নোগ্রাফিই হয়ে যাবে।’ বুঝতে অসুবিধা হয় না এটি আসলে স্বস্তিকাই কন্ঠ। এমনটাই উঠে এল চরিত্রহীন ৩-এর টিজারে।

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে আসতে চলেছে ‘চরিত্রহীন ৩’। লিড রোলে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাস। হইচইয়ের অন্যতম জনপ্রিয় সিরিজ চরিত্রহীন। এই সিরিজে সৌরভ আগেও অভিনয় করেছেন তবে প্রথমবার স্বস্তিকা শামিল হচ্ছেন এই টিমে। স্বস্তিকার উপস্থিতি চরিত্রহীনের নতুন সিজন নিয়ে প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে তা বলাই যায়। সাহসী দৃশ্যে বরাবরই অনন্যা  দুপুর ঠাকুরপোদের ‘উমা বৌদি’। ওটিটি প্ল্যাটফর্মে স্বস্তিকার শেষ রিলিজ ছিল তাসের ঘর। অন্যদিকে দুর্গাপুজোয় বক্স অফিসে জোড়া রিলিজ নায়িকার- আজ মুক্তি পেল গুলদস্তা এবং শিরোনাম।

বন্ধ করুন