বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: জন্মদিনে নিজের পরা পোশাক তুলবেন নিলামে, এত টাকা নিয়ে কী করবেন স্বস্তিকা?
স্বস্তিকা মুখোপাধ্যায় নিলামে তুলবেন জামাকাপড়। 
স্বস্তিকা মুখোপাধ্যায় নিলামে তুলবেন জামাকাপড়। 

Swastika Mukherjee: জন্মদিনে নিজের পরা পোশাক তুলবেন নিলামে, এত টাকা নিয়ে কী করবেন স্বস্তিকা?

  • জন্মদিনে অনুরাগীদের কাছে রাখলেন আদুরে আবদার। করবেন আপনি পূরণ?

টলিউডের ছক ভাঙা অভিনেত্রীদের তালিকায় প্রথমেই নাম আসে স্বস্তিকা মুখোপাধ্যায়ের। ৪০টা বসন্ত যে পার করে ফেলেছেন তা এক ঝলকে দেখে বোঝা দায়! এখনও তাঁর রূপের মায়ায় কাত হন অনুরাগীরা! সেজে গুজে সোশ্যাল মিডিয়ায় ছবি দিলে চোখ ফেরানো দায় হয়ে পড়ে? তবে পোশাক নিলামে তোলার সিদ্ধান্ত কেন নিলেন অভিনেত্রী?

করোনার সময়ে একটানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অসুস্থদের জন্য ডাক্তার, অ্যাম্বুলেন্স, ওষুদের ব্যবস্থা করে গিয়েছিলেন। এই ক'দিন আগেই ব্যারাকপুরের একটি মেয়ে রাস্তায় থাকা এক সারমেয়র জন্য সাহায্য চান স্বস্তিকার কাছে। আর তা নিয়ে বিভিন্ন এনজিওর কাছে দরবারও করেন অভিনেত্রী। কিছুটা এই উদ্দেশেই পোশাকের নিলামি। 

স্বস্তিকা ইনস্টায় জানালেন, জন্মদিনের মাসে নিজের কিছু প্রিয় পোশাক তিনি নিলামে তুলবেন। আর তা বিক্রি করে যে অর্থ আসবে তা তুলে দেওয়া হবে বিভিন্ন এনজিও-র হাতে, যারা সারাবছর কাজ করে সারমেয়দের স্বার্থে। ১ ডিসেম্বর থেকেই শুরু হবে সেল।

নিজের অনুরাগীদের এক বিশেষ বার্তা দিয়েছেন তিনি-- ‘‘এবছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শ্যুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়, তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’-দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে… আরও অনেক কিছু।’’ 

 দেশের সেই সমস্ত এনজিও, যারা কুকুরদের নিয়ে কাজ করে তাদের সাথে টাইআপ করবেন স্বস্তিকা। জানালেন, সমস্ত তথ্য তিনি তুলে ধরবেন সোশ্যাল মিডিয়াতেই!

সম্প্রতি অভিনেত্রীর নতুন ছবির খবর সামনে এসেছে। নাম ‘বিজয়ার পরে’। মীরের বিপরীতে দেখা যাবে তাঁকে। দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি এই ছবি। মীর আর স্বস্তিকা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে।

বন্ধ করুন