বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan-Shirish Kunder: বিয়ের এক বছরের মধ্যে শ্বশুরবাড়ি ছেড়ে পালানোর চেষ্টা করেন ফারহা খান! কেন?

Farah Khan-Shirish Kunder: বিয়ের এক বছরের মধ্যে শ্বশুরবাড়ি ছেড়ে পালানোর চেষ্টা করেন ফারহা খান! কেন?

ফারহা ও শিরীষ কুন্দর

বয়সে আট বছরের ছোট শিরীষকে ভালোবেসে বিয়ে করেছিলেন ফারহা। তা সত্ত্বেও কেন এমন কাণ্ড ঘটিয়েছিলেন কোরিওগ্রাফার? 

বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার তথা পরিচালক ফারহা খানের প্রেম কাহিনি অনেকেরই অজানা। ভালোবেসে বয়সে আট বছরের ছোট শিরীশ কুন্দরকে বিয়ে করেছিলেন ফারহা। ২০০৪ সালে পেশায় ফিল্ম এডিটর শিরীষকে বিয়ে করেন ‘মেয় হু না’ পরিচালক। ভিন ধর্মে বিয়ে, সংস্কৃতি আলাদা- সহজ ছিল না তাঁদের সংসারের শুরুর দিনগুলো। সম্প্রতি মিকার স্বয়ম্বর-এর আসরে ফারহা ফাঁক করলেন বিয়ের এক বছরের মধ্যে শ্বশুরবাড়ি ছেড়ে পালানোর চেষ্টা পর্যন্ত করেছিলেন তিনি। 

‘স্বয়ম্বর: মিক দি ভোটি’র সেটে ফারহা আলাপচারিতায় মেতেছিলেন প্রতিযোগিদের সঙ্গে। যাঁদের মধ্যে থেকে মিকা বেছে নেবেন নিজের পছন্দসই পাত্রী। মিকার এক সম্ভাব্য হবু দুলহানিয়া বলেন, তাঁর বাবা-মা জোরাজুরি করছে বিয়ের জন্য, কারণ তাঁদের মতে এটাই বিয়ের সঠিক বয়স। সেই ভাবনা নস্যাৎ করে ফারহা জানান, ‘সেই বয়সেই একটা মেয়ের বিয়ে করা উচিত যখন সে মানসিকভাবে বিয়ের জন্য প্রস্তুত’। 

বন্ধু মিকা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান, ‘মিকা খুব সংবেদনশীল মানুষ, খুব বুঝদার মেয়েই পারবে ওকে সামলাতে। আমার মনে হয় বিয়ের কোনও বয়স হয় না। সঠিক মনের মানুষের খোঁজ পেলেই উচিত বিয়েটা সেরে ফেলা’। নিজের প্রসঙ্গে টেনে ফারহা বলেন, ‘বিয়ের এক বছরের মধ্যেই আমি শ্বশুরবাড়ি ছেড়ে পালাতে চেয়েছিলাম কারণ মানিয়ে নেওয়া সহজ ছিল না’। 

এই মুহূর্তে সপরিবারে কোহ সামুই-তে ছুটি কাটাচ্ছেন ফারহা। ১৪ বছর বয়সী তিন সন্তানের মা এই তারকা কোরিওগ্রাফার। ফারহার তিন সন্তানের নাম- ডিভা, অন্যা, সেজার। 

বায়োস্কোপ খবর

Latest News

মমতা আসার আগে অডিটোডিয়ামের তোরণ ভাঙল, আহতরা ভরতি SSKM-এ বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.