বাংলা নিউজ > বায়োস্কোপ > খেলাঘর নিয়ে ফিরছেন ইরাবতীর 'আকাশ' সৈয়দ আরেফিন, শেষ হচ্ছে কোন ধারাবাহিক?
প্রকাশ্যে এল প্রোমো 
প্রকাশ্যে এল প্রোমো 

খেলাঘর নিয়ে ফিরছেন ইরাবতীর 'আকাশ' সৈয়দ আরেফিন, শেষ হচ্ছে কোন ধারাবাহিক?

  • সৈয়দ আরেফিনের বিপরীতে খেলাঘরে দেখা মিলবে নতুন মুখ স্বীকৃতি মজুমদারের। 

সৈয়দ আরেফিন ভক্তদের জন্য দারুণ খবর। ইরাবতীর চুপকথা শেষ হওয়ার পর থেকেই অভিনেতার কামব্যাকের জন্য মুখিয়ে ছিল তাঁরা। অবশেষে সারপ্রাইজ ফাঁস। টেলিপর্দায় ফিরছেন এই হার্টথ্রব নায়ক। তাঁর নতুন সিরিয়াল খেলাঘর। স্টার জলসাতেই ফের হাজির হচ্ছেন সৈয়দ। মঙ্গলবার প্রকাশ্যে এল ধারাবাহিকের প্রথম প্রোমো। যা দেখে রীতিমতো হতচকিয়ে যাচ্ছেন আরেফিন অনুরাগীরা। কারণ ইরাবতীর আকাশ সেনকে এখানে পাওয়া গেল পাড়ার এক গুন্ডার ভূমিকায়। হ্যাঁ, আরেফিনের ‘টপোরি’ লুকও বেশ নজর কাড়া। ধারাবাহিকে আরেফিনের বিপরীতে দেখা মিলবে নতুন মুখ স্বীকৃতি মজুমদারের। 

ধারাবাহিকের প্রমোয় দেখা মিলল, বিয়ের প্রস্তুতি পুরোদম চলছে নায়িকার। বিয়ের দিন মন্দিরে ভগবানের আর্শীবাদ নিতে সপরিবারে হাজির সে। পরিবারের বয়স্ক সদস্যা সাফ জানিয়ে দেয়- ‘বিয়ে হচ্ছে জন্ম জমান্তরের বন্ধন। কার সঙ্গে কার বিয়ে হবে তা বিধাতা আগেই করে রেখেছেন’। ঘটনাচক্রে বিয়ে নিয়ে বচসায় জড়িয়ে বস্তির কাল্টুদা (সৈয়দ আরেফিন) মেমসাহেবের মাথায় সিঁদুর পরিয়ে দেয় এটা বোঝাতে- ‘আপনাদের বড়লোকের নিয়মবিচার হয়ত অন্যরকম,কিন্তু আমাদের এইভাবে সিঁদুর দেওয়াকেই বিয়ে বলে’।

প্রমো পরিষ্কার করে বলে দিচ্ছে শ্রেণিবৈষম্যের প্রেক্ষাপটে প্রেমের গল্প বলবে এই খেলাঘর। দুই সম্পূর্ণ ভিন্ন মেরুর দুটি মনের গল্পের এই কাহিনিতে থাকছেন দোলন রায়ও। তবে কোনও সিরিয়ালের জায়গা নিচ্ছে খেলাঘর তা অবশ্য খোলসা করে কিছুই জানানো হয়নি। বিকাল ৪ টে থেকে রাত ১১.৩০ পর্যন্ত স্টার জলসায়র স্লট ভর্তি। তাই পুরোনো ধারাবাহিককেই রিপ্লেস করবে ‘খেলাঘর’। কানাঘুসো শোনা যাচ্ছে ‘কে আপন কে পর’-এর জায়গা নিতে পারে এই ধারাবাহিক। তবে এখনও এই ব্যাপারে চ্যানেল কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। টিআরপি তালিকায় সুবিধা করতে না পারায় আগেই স্লট পরিবর্তন করা হয়েছিল এই ধারাবাহিকের তবে তাতেও খুব বেশি গতি আসেনি।

অন্যদিকে এই ধারাবাহিকের সঙ্গেই প্রথমবার লিড রোলে স্বীকৃতি মজুমদার। চলতি বছরেই একটি সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয়স্থান পেয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন স্বীকৃতি। এবার শুরু করছেন ছোটপর্দার সফর। 

বন্ধ করুন