বাংলা নিউজ > বায়োস্কোপ > যৌন হেনস্থার দায়ে অভিযুক্ত অনুরাগ কাশ্যপের পাশে দাঁড়ালেন তাপসী পান্নু
অনুরাগের সমর্থনে এগিয়ে এলেন তাপসী 
অনুরাগের সমর্থনে এগিয়ে এলেন তাপসী 

যৌন হেনস্থার দায়ে অভিযুক্ত অনুরাগ কাশ্যপের পাশে দাঁড়ালেন তাপসী পান্নু

‘আমার বন্ধু… তুমি আমার দেখা শ্রেষ্ঠ নারীবাদী’, অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠবার কয়েক ঘন্টার মধ্যেই এইভাবেই পরিচালকের পাশে দাঁড়ালেন তাপসী। 

শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার অভিযোগ আনেন এক বাঙালি অভিনেত্রী। এর পর থেকেই চাঞ্চল্য দেশজুড়ে। সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর পক্ষ নিয়ে সম্প্রতি সংবাদ শিরোনামে রয়েছেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ পরিচালক। গতকাল রাতে টুইটারে বলি অভিনেত্রী দাবি করেন অনুরাগ তাঁর সঙ্গে জোর জবরদস্তি করার চেষ্টা করেন। তাঁর প্রাণ সংশয় হতে পারে, একথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার জন্য আর্জিও করেছেন তিনি। যদিও সেই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক।

এবার অনুরাগ কশ্যপের পাশে দাঁড়ালেন তাঁর মনমর্জিয়ার লিডিং লেডি তাপসী পান্নু। রবিবার ইনস্টাগ্রামে অনুরাগের সঙ্গে ছবির সেটের একটি ক্যানডিড ছবি পোস্ট করে ‘পিঙ্ক তারকা’ লেখেন- তোমার জন্য, আমার বন্ধু… তুমি আমার দেখা শ্রেষ্ঠ নারীবাদী। তোমার সঙ্গে শীঘ্রই ছবির সেটে দেখা হচ্ছে, যেখানে তুমি তোমার শিল্পের উত্কর্ষতার নমুনা তুলে ধরবে। দেখাবে তোমার জগতে নারীরা কত শক্তিশালী এবং প্রয়োজনীয়। 

অনুরাগ কশ্যপের পরিচালনায় মনমর্জিয়া ছবিতে অভিনয় করেছেন তাপসী। এছাড়াও প্রযোজক অনুরাগ কশ্যপের 'সান্ড কি আঁখ' ছবিতেও দেখা মিলেছে তাপসীর। শীঘ্রই অনুরাগ কশ্যপের একটি সুপারন্যাচারাল থ্রিলারে অভিনয় করবেন অভিনেত্রী। করোনার জেরে আপতত থমকে এই প্রোজেক্ট। 

বাঙালির অভিনেত্রীর তরফে অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার কয়েক ঘন্টার মধ্যেই তাপসীর তরফে এল অনুরাগের সমর্থনে এই পোস্ট। 

এবিএন তেলেগুর কাছে তাঁর অভিজ্ঞতার কথা বিস্তারিত ভাবে জানিয়েছেন অভিযোগকারিনী। বাঙালি অভিনেত্রী জানান যে অনুরাগ তাঁকে একটি ঘরে নিয়ে গিয়ে নিজের প্যান্টের চেন খুলে ফেলেন। তারপর অভিযোগকারিণীর সালওয়ার কামিজ খুলতে যান অনুরাগ। অভিনেত্রীকে নিজের অভিযোগ বিস্তারিত জানাতে বলেছেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা।

যদিও সেই অভিযোগ নস্যাৎ করে শনিবার গভীর রাতে চারটি টুইট করেন অনুরাগ। তিনি বলেন, ‘বাহ! আমায় চুপ করানোর জন্য এত সময় লাগল। সেই চেষ্টায় আপনি ঝুড়ি ঝুড়ি মিথ্যা কথা বলেছেন এবং নিজে মহিলা হওয়া সত্ত্বেও অন্য মহিলাদের টেনে এনেছেন। কিছু মর্যাদা রাখুন ম্যাডাম। আমি শুধু বলব আপনার সব অভিযোগ ভিত্তিহীন।’

বন্ধ করুন