শুক্রবার মুক্তি পেল পরিচালক অনুভব সিনহার 'থাপ্পড়' -এর ট্রেলার (সৌজন্যে-ইউটিউব)
শুক্রবার মুক্তি পেল পরিচালক অনুভব সিনহার 'থাপ্পড়' -এর ট্রেলার (সৌজন্যে-ইউটিউব)

কবীর সিংদের গালে সজোড়ে 'থাপ্পড়', মুক্তি পেল তাপসী পান্নুর ছবির ট্রেলার

  • মুলুকের পর ফের অনুভব সিনহার ছবিতে তাপসী পান্নু। প্রকাশ্যে থাপ্পড়ের ট্রেলার।
  • গার্হ্যস্থ হিংসা বা ডোমেস্টিক ভায়লেন্সের মতো সংবেদনশীল বিষয় নিয়ে কথা বলবে এই ছবি।

শুক্রবার প্রকাশ্যে এল পরিচালক অনুভব সিনহার আসন্ন ছবি থাপ্পড়ের ট্রেলার। এই ছবি বলবে আমুর গল্প। যে ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু। স্বামী চড় মেরেছে, শুধু এই কারণে স্বামীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করে সে। হ্যাঁ, গার্হস্থ্য হিংসার প্রেক্ষাপটেই এই ছবি তৈরি করেছেন মুলক, আর্টিকেল ১৫ খ্যাত পরিচালক।

ট্রেলারের শুরুতেই দেখা যায়, আইনজীবীর সঙ্গে আলোচনা করছে তাপসী। একমাত্র থাপ্পড়, ‘শুধু’ এই কারণেই স্বামীর থেকে ডিভোর্সে চাইছে সে-ঘটনায় হতবাক তাঁর আইনজীবীও। শ্বশুড়বাড়িতে কোনও সমস্যা নেই, স্বামী অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়ায়নি, সেও অন্য কাউকে ভালোবাসে না তবুও ডিভোর্স! কারণ প্রথমবার চড় মেরেছে স্বামী।

দেখুন ছবির ট্রেলার-



ছবির ট্রেলারে আমুর সুখী সংসারের ঝলকও ধরা পড়েছে। কেমনভাবে একজন আদর্শ গৃহবধূ হিসাবে সংসারের সব দায়িত্ব পালন করেছে তাপসী। তবুও একদিন অফিস পার্টিতে মেজাজ হারিয়ে সকলের সামনে স্ত্রীকে চড় মারে স্বামী। গোটা পরিবার তাপসীকে বোঝানোর চেষ্টা করে একটা চড় খুব সাধারণ বিষয়,এমনটা তো হতেই পারে। মেয়েদের তো একটুকু অ্যাডজাস্টমেন্ট তো করে নিতেই হয়, তবুও নিজের অবস্থানে অনড় আমু।

এদিন ছবির ট্রেলার শেয়ার করে নিয়ে তাপসী টুইটারের দেওয়ালে লেখেন,'হ্যাঁ,কেবল একটাই থাপ্পড় কিন্তু মারবে কেন?'

এর আগে মুলক ছবিতে অনুভব সিনহা পরিচালনায় কাজ করেছেন তাপসী। থাপ্পড় প্রসঙ্গে তাপসী জানিয়েছেন, ‘অনুভব স্যারের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই শিক্ষণীয়, উনি তোমাকে অনুপ্রাণিত করেন আরও ভালো কাজ করতে। উনি যখন আমাতে থাপ্পড়ের কথা বলেন, আমি ঠিকই করে নিয়েছিলাম এই ছবিটা আমাকে করতেই হবে। এই ধরণের সামাজিক বিষয় নিয়ে ছবি তৈরি হওয়াটা খুব জরুরি বলেই আমি মনে করি। আমার মনে হয় এই ছবিটা ২০২০-র পিঙ্ক হতে চলেছে’।

এই ছবিতে অভিনয় করছেন রত্না পাঠক শাহ, মানব কৌল, দিয়া মির্জা, তনভি আজমি,রাম কাপুররাও। ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে থাপ্পড়।


বন্ধ করুন