দর্শকদের সামনে এ কেমন অ্যাপিল তাপস্বীর!
দর্শকদের সামনে এ কেমন অ্যাপিল তাপস্বীর!

তাপসীর আজব আর্জি: 'থাপ্পড়ের ট্রেলার রিপোর্ট করুন যাতে ইউটিউব এটা ব্লক করে দেয়'

  • মঙ্গলবার সামনে এসেছে থাপ্পড়ের নতুন ট্রেলার। সেই ট্রেলারেই দর্শকদের সামনে এমন অদ্ভূত দাবি রেখেছেন তাপসী।

‘ইউবিউবের কাছে এই ভিডিয়োটি রিপোর্ট করুন, যাতে ট্রেলারটি ব্লক করে দেয় ইউটিউব কর্তৃপক্ষ’, মঙ্গলবার থাপ্পড়ের নতুন ট্রেলার নিয়ে একথা বলতে শোনা গেল অভিনেত্রী তাপসী পান্নুকে। ভাবছেন হঠাত্ কী হল নায়িকার? নিজের ছবির ট্রেলার নিজেই ব্লক করার আর্জি জানাচ্ছেন!আসলে ভালো ছবি তৈরি করাটা যতটা জরুরি ততটাই প্রয়োজনীয় সেই ছবির সঠিক প্রচার। যাতে কাঙ্ক্ষিত জনতার কাছে সেই ছবি আপনি পৌঁছে দিতে পারেন। প্রমোশনের জন্য নিত্য-নতুন কাণ্ড করেই থাকেন অভিনেতা-অভিনত্রীরা। এবার সব কিছুকে ছাপিয়ে গেল টিম থাপ্পড় টুয়ের উদ্যোগ। মঙ্গলবার সামনে এসেছে পরিচালক অভিনব সিনহার থাপ্পড়ের নতুন ট্রেলার। সেই ট্রেলার নিয়েই দর্শকদের সামনে এই অ্যাপিল করলেন ছবির লিডিং লেডি তাপসী। কারণ সেই ট্রেলার পরিষ্কার ভাবে স্বামীর হাতে আম্মুর চড় খাওয়াড় দৃশ্যটি পরিষ্কারভাবে ফুটিয়ে তোলা হয়েছে।সে ভূমিকায় অভিনয় করছেন তাপসী। অফিসের পার্টিতে বসের কাছে অপমানিত হয়ে স্ত্রীর উপর বিনা কারণে হাত তোলে অমৃতার স্বামী। এর পরই সে ক্যামেরার দিকে চেয়ে আম্মু একটি বার্তায় দেয় সবার উদ্দেশ্যে। সে বলে, আর কি দেখতে চাইছেন আপনার? পুরো ট্রেলার দেখতে চান? তাপসী বলেন এই ধরণের ভিডিয়োর ইন্টারনেট প্ল্যাটফর্মে কোনও জায়গা থাকতে পারেনা। নারীদের বিরুদ্ধে হিংসার প্রচার করে যেই সব ভিডিয়ো সুস্থ সমাজে তার কোনও জায়গা নেই।

গার্হস্থ্য হিংসার প্রেক্ষাপটে তৈরি হয়েছে পরিচালক অনুভব সিনহার এই ছবি।:ছবিতে তাপসীর অনস্ক্রিন স্বামীর ভূমিকায় রয়েছেন পাভেল গুলাটি। স্বামী চড় মেরেছে, শুধু এই কারণে স্বামীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করে আম্মু। গোটা পরিবার তাপসীকে বোঝানোর চেষ্টা করে একটা চড় খুব সাধারণ বিষয়,এমনটা তো হতেই পারে। মেয়েদের তো একটুকু অ্যাডজাস্টমেন্ট তো করে নিতেই হয়, তবুও নিজের অবস্থানে অনড় আমু। কারণ তাঁর প্রশ্ন,'হ্যাঁ একটাই থাপ্পড়, কিন্তু মারবে কেন'?

এই ছবিতে অভিনয় করছেন রত্না পাঠক শাহ, মানব কৌল, দিয়া মির্জা, তনভি আজমি,রাম কাপুররাও। ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে থাপ্পড়।



বন্ধ করুন